ক্যাফে রিওতে আলোকিত নারীদের মিলনমেলায় পূজা-বারিশা

বর্তমান সময়ের অন্যতম আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। চলচ্চিত্রের পাশাপাশি তাকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও দেখা মিলে। অন্যদিকে র‌্যাম্প মডেল হিসেবে শোবিজে বেশ পরিচিত মুখ বারিশা হক। একাধারে উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার তিনি। এসবের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডেও দেখা যায় তাকে। এবার তারা আলোকিত নারীদের মিলনমেলায় অংশ নিয়েছেন। 

আলোকিত নারীদের মিলনমেলার আয়োজন করেন মরিয়ম নেসা ববি। ‘আমরা নারী আমরাই পারি’ এই স্লোগান নিয়ে রোববার (১১ জুন) রাজধানীর মিরপুর-১২ এর ক্যাফে রিওতে সফল উদ্যোক্তাদের নিয়ে এই মিলনমেলার আয়োজন করা হয়। 

মরিয়ম নেসা ববি বলেন, এই আয়োজনের উদ্দেশ্য ও চাওয়া হলো, সবাই নিজে কিছু করুক, নিজের পায়ে দাঁড়াক, নিজেরাই তাদের আইডেন্টিটা তৈরি করুক। এই গ্রুপ থেকে একটাই লক্ষ্য, আমরা নারী আমরাই পারি- এই স্লোগান নিয়ে আগাতে চাচ্ছি। 

এ সময় পূজা চেরি বলেন, সবাই আসলে নিজ নিজ জায়গায় নিজেরাই আলোকিত। অনেকেই ভাবেন আমি মনে হয় কিছু করতে পারবো না, আমাকে দিয়ে হবে না। এটা ভুল। ইচ্ছশক্তি থাকলে অবশ্যই সফল হবেন। আমরা সবাই চাই নারীরা প্রত্যেকটা কাজে এগিয়ে থাকুক। কোনো জায়গায় যেন শুনতে না হয়-ও তো মেয়ে পারবে না। বরং আমরা যেন এটা বলি, ও মেয়ে হয়েও পারবে। 

পূজা আরো বলেন, আলোকিত নারীদের মিলনমেলায় এসে খুবই ভালো লাগছে। তারা সবাই সফল। তাদের সফলতার গল্পও শুনেছি। খুবই ভালো লাগছে। 

বারিশা হক বলেন, নারীদের মিলনমেলা যেখানেই হয় সেখানে আমার উপস্থিতিটা দেখা যায়। কারণ সবাই চান আমি সেখানে থাকি। আমারও থাকতে ভালো লাগে। এখানে সবাই নিজের পায়ে দাঁড়িয়েছেন। ইনশাল্লাহ, এই পরিসরটা আস্তে আস্তে আরো বড় হবে।