একুশে টেলিভিশন ফিরে পেলেন চেয়ারম্যান ও সিইও আব্দুস সালাম

একুশে টেলিভিশনে ফিরে আসলেন প্রতিষ্ঠানে চেয়ারম্যান ও সিইও আব্দুস সালাম। সোমবার বিকেলে রাজধানীর কারওয়ান বাজারে একুশে টেলিভিশন ভবনে এসে দায়িত্ব ভার গ্রহণ করেন বলেন জানান, আবদুস সালামের স্ত্রী তাসনোভা সালাম। সে সময় তাকে ব্যাপক আয়োজনের মাধ্যমে অর্ভ্যথনা জানানো হয়। তাকে ফুল দিয়ে স্বাগত জানান একুশে টেলিভিশনের সব বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

পরিবর্তনে অঙ্গীকারাবদ্ধ স্লোগান নিয়ে চলার দৃঢ় প্রত্যয়ের কথা বললেন চেয়ারম্যান ও সিইও আব্দুস সালাম। প্রতিষ্ঠানটির সাবেক কর্মকর্তা-কর্মচারীরাও তাকে শুভেচ্ছা জানান।

একুশে টেলিভিশন লিমিটেডের চেয়ারম্যান আবদুস সালামের স্ত্রী তাসনোভা সালাম জানান, ২০১৫ সালের ৪ জানুয়ারি রাতে তারেক রহমানের দেওয়া বক্তব্য ইটিভিতে সরাসরি সম্প্রচার করা হয়। এরপর ৬ জানুয়ারি পর্নোগ্রাফি আইনে করা একটি মামলায় চেয়ারম্যান ও সিইও আব্দুস সালামকে গ্রেপ্তার করে রিমান্ডে নেওয়া হয়।

১১ জানুয়ারি তারেক রহমান ও বেসরকারি টেলিভিশন ইটিভির চেয়ারম্যান আবদুস সালামকে আসামি করে রাজধানীর তেজগাঁও থানায় রাষ্ট্রদ্রোহের অভিযোগে মামলা করে পুলিশ। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে নেওয়া হয়। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনের পৃথক আরেকটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়।