ভিএলসিসি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বর্ষা চৌধুরী

সংগীতশিল্পী বর্ষা চৌধুরী এক সময় নিয়মিত গান করলেও, এখন আর তাকে সুরের ভুবনে খুব একটা দেখা যায় না।তবে সোশ্যাল মিডিয়ায় তাকে ইনফ্লুয়েন্সার হিসেবে পাওয়া যায়।দেশের নামি-দামি বিভিন্ন ব্র্যান্ডের হয়ে কাজ করছেন।মেকআপ আর্টিস্ট হিসেবেও প্রতিষ্ঠিত তিনি।এবার তিনি ভিএলসিসি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন।সম্প্রতি আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর করেন বলে জানান বর্ষা।

এদিকে গতমাসে বর্ষার কন্ঠে ‘মন বলে তুমি আসবে’ শিরোনামের গানটি প্রকাশ করা হয়। এতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন শাহরিয়ার রাফাত-বর্ষা চৌধুরী। অনুরুপ আইচের লেখা গানটির সুর ও মিউজিক করেছেন শাহরিয়ার রাফাত।

রাজধানীর অদূরে তিনশ ফিট পূর্বাচলের মনোরম পরিবেশে গানটির ভিডিওর দৃশ্যধারণ করা হয়।গৌতম সাহার পরিচালনায় কোরিওগ্রাফার হিসেবে ছিলেন রহিম।

ব্র্যান্ড প্রমোটর হিসেবেও বেশ সফল বর্ষা। এ প্রসঙ্গে তিনি বলেন, প্রতিদিন লাইভ শিডিউল থাকে। দেশের বিভিন্ন ব্র্যান্ড প্রমোটের লাইভ শিডিউল থাকে, সেগুলো করছি। বড় ব্র্যান্ড থেকে শুরু করে ছোট উদ্যোক্তাদেরও কাজ করছি। সবার সঙ্গেই কাজ হচ্ছে। এসব নিয়ে আপাতত বেশ ব্যস্ত সময় পার করছি। এছাড়া ফটোশুট করছি, ভিডিও কনটেন্ট তৈরি করছি। ইনফ্লুয়েন্সার হিসেবে কাজ করছি।’

বর্ষা চৌধুরী ইন্টারন্যাশনাল সার্টিফায়েড মেকআপ আর্টিস্ট। মেকআপের ভিডিও দিয়েই ডিজিটাল প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেন এই সংগীতশিল্পী।