গৌতম সাহার কোরিওগ্রাফীতে ফটোশুটে মাইশা

ব্র্যান্ড প্রমোটার হিসেবে পরিচিত মাইশা মাহমুদ। তবে এর পাশাপাশি উপস্থাপনা ও মডেল ফটোশুট করেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার রাজধানীর এটি স্টুডিওতে ফ্যাশন ফটোশুট করলেন মাইশা।

গৌতম সাহার কোরিওগ্রাফিতে এতে মাইশার সঙ্গে অংশ নেন মডেল সজীব সিং। মোস্তফা তারিক হাদির ফটোগ্রাফিতে এর মেকআপে ছিলেন পারভেজ।

অভিনেতা ও কোরিওগ্রাফার গৌতম সাহা কাজের স্বীকৃতি হিসেবে সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বছরের সেরা কোরিওগ্রাফার হিসেবে ‘সার্টিফিকেট অব এক্সিলেন্সে’ সম্মানিত হয়েছেন। কয়েকদিন আগেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন তিনি। দেশে ফিরেই ফটোশুটে ব্যস্ত হয়ে পরেন গৌতম সাহা। এ প্রসঙ্গে তিনি বলেন, বেশ কিছুদিন যুক্তরাষ্ট্র ছিলাম। সেখান থেকে এসেই ফটোশুটে অংশ নিয়েছি। মাইশা অনেক ভালো একজন মডেল। মাইশা ব্র্যান্ড প্রমোটার হিসেবেই বেশি কাজ করেন। মডেল হিসেবেও দারুণ করেছে। পাশাপাশি সজীবও ভালো একজন মডেল। এর আগেও ওকে নিয়ে কাজ করেছি।’

মাইশা বর্তমানে অর্নাস শেষ বর্ষের শিক্ষার্থী। পড়াশুনার পাশাপাশি শখের বসে ব্র্যান্ড প্রমোটের কাজ করেন। এ প্রসঙ্গে মাইশা বলেন, আমি মূলত কথা বলতে পছন্দ করি। যে কারণেই ব্র্যান্ড প্রমোটরের কাজটি আমাকে বেশি টানে। স্কুল-কলেজ ও ভার্সিটির বিভিন্ন অনুষ্ঠানে আগে থেকেই উপস্থাপনার অভিজ্ঞতা রয়েছে। ভালোলাগার জায়গা থেকেই আমি এটি করি। এর পাশাপাশি আমি মেকআপ নিয়েও কাজ করতে চাই। ইচ্ছে আছে ভবিষতে মেকআপ নিয়ে কিছু করতে চাই।