‘ফ্রিশ অ্যান্ড বারবিকিউ’তে মিশা সওদাগর

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মিশা সওদাগর। তার সময়ের অনেক নায়ক, খলনায়ক আজ চলচ্চিত্রে নেই কিন্তু মিশা সওদাগর এখনও দাপটের সঙ্গে কাজ করছেন।

সোমবার (২০ মার্চ) রাজধানীর ডেমরায় চলচ্চিত্র নির্মাতা শেখ জামালের ফ্রিশ অ্যান্ড বারবিকিউ নামের নতুন একটি রেস্টুরেন্ট উদ্বোধন করতে যান মিশা। প্রিয় অভিনেতার আসার খবর শুনে তাকে এক নজর দেখতে অসংখ্য ভক্ত ভিড় জমান। এসময় কয়েকশ মানুষ মিশা সওদাগরকে দেখার জন্য রাস্তা বন্ধ করে দেয়। ভক্তদের অনুরোধে এই অভিনেতা তার সিনেমার সংলাপ শোনান এবং ছবি তোলেন। 

দর্শকের উপচে পড়া ভিড় নিয়ে মিশা সওদাগর বলেন, সাধারণ মানুষের জন্যই আমি আজকের মিশা সওদাগর।মানুষের ভিড়ে গাড়িতে অনেক দাগ লেগেছে কিন্তু তাতে আমার বিন্দুমাত্র কষ্ট নেই।গাড়িটি ভেঙে গেলেও কষ্ট লাগবে না।কারণ তাদের টাকা দিয়েই এটি কেনা।আজ আমার যা কিছু হয়েছে তা সাধারণ মানুষের জন্যই হয়েছে।তাদের ভিড় আমি ভীষণ উপভোগ করছি।তাদের জন্যই আমি।

তিনি আরও বলেন, চলচ্চিত্র নির্মাতা শেখ জামাল আমার বন্ধু। তার রেস্টুরেন্টের খাবার খেয়ে দেখেছি। খুবই ভালো মানের খাবার।তিনি সিনেমার মানুষ তাই রেস্টুরেন্টের ভেতরেও সিনেম্যাটিক একটা ব্যাপার রেখেছে। যেটা আমাকে মুগ্ধ করেছে।

মিশা সওদাগর অভিনীত বর্তমানে বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।তার মধ্যে রয়েছে বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ , তপু খানের ‘লিডার, আমিই বাংলাদেশ’।সিনেমা দুটি আসন্ন ঈদুল ফিতরে সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে।