ফের বাইফা অ্যাওয়ার্ড পেলো অলিভ বাংলাদেশ

শুধু অর্গানিক খাদ্যদ্রব্যই নয়, রূপচর্চাতেও মানুষ এখন বেছে নিচ্ছে অর্গানিক উপাদান। ত্বকের যত্নে এসব ব্যাবহার করা হয়। অলিভ বাংলাদেশ বিএসটিআই এর অন্তর্ভুক্ত অর্গানিক স্কিন কেয়ার মেনুফ্যাকচারিং কোম্পানি। এরই মধ্যে কোম্পানির চেয়ারম্যান ফাহমিদা হোসেনের হাতে উঠে একাধিক পুরস্কার। এবার ‘বাইফা অ্যাওয়ার্ড ২০২৪’  পেলেন ফাহমিদা হোসেন।

 

গত শনিবার (২ মার্চ) রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনের কেন্দ্রের হল অব ফেমে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফিল্ম (বাইফা) অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। অনুষ্ঠানে উপমহাদেশের কিংবদন্তি শিল্পী রুনা লায়লাকে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

 

এবার বাইফাতে পপুলার ও জুরি- দুই বিভাগে মোট ৪৫টি বিভাগে পুরস্কার প্রদান করা হয়। চলচ্চিত্র, টেলিভিশন নাটক, ওটিটি, গান, মিউজিক ভিডিও, নাচ এবং আবৃত্তিতে সেরা শিল্পীদের পুরস্কৃত করা হয়। পুরস্কার প্রদানের পাশাপাশি জনপ্রিয় তারকাদের নাচ ও গানের পরিবেশনা। পারফর্ম করেন তানজিন তিশা, তমা মির্জা, হৃদি শেখ, দীঘি, জেফার রহমান, ইমন চৌধুরী, আলেয়া বেগম ও শিবলু। অনুষ্ঠান উপস্থাপনা করেন অভিনেতা আবদুন নূর সজল এবং অভিনেত্রী-উপস্থাপক মাসুমা রহমান নাবিলা। রেড কার্পেট উপস্থাপনা করেন বারিষা হক ও ইমতু রাতিশ।