দুই দেশের মেলবন্ধনে এবারের আইকনিক স্টার অ্যাওয়ার্ড

শিল্পী কলাকুশলীদের নিয়ে প্রতিবছর আয়োজন করে আসছেন আইকনিক স্টার অ্যাওয়ার্ড। দেশের গন্ডি পেরিয়ে ওপার বাংলায় বসতে যাচ্ছে এবারের আসর। দুই বাংলার সাহিত্য-সংস্কৃতি প্রেমী বাঙালিরা মিলিত হবেন আইএসএফবিএ কমিটির উদ্যোগে  সাংস্কৃতিক মেলবন্ধনের উৎসবে।আগামী ২৮ এপ্রিল কলকাতার কলামন্দির প্রেক্ষাগৃহে এই মেলবন্ধন উৎসব আয়োজিত হবে। এই উৎসবের উদ্যোক্তা আইএসএফবিএ কমিটির এর কর্ণধার পিয়াল হোসেন, শর্মিষ্ঠা ঘোষসহ বেশ কিছু সংস্কৃতি প্রেমিক মানুষ।

‘কাশফিয়া জুয়েলারী ডিজাইনার প্রেজেন্টস আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২৩, পাওর্য়াড বাই বিটিএল’-এ বাংলাদেশ-কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, সঙ্গীত শিল্পীরা ছাড়াও এই উৎসবে আমন্ত্রিত দুই বাংলার বিশিষ্ট ব্যবসায়ীরা।


গতকাল ৩ এপ্রিল রাজধানীর একটি রেস্তরায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন-বাংলাদের আয়োজক পিয়াল হোসেন, কাশফিয়া আমিনা, ভারতের আয়োজক শর্মিষ্ঠা ঘোষ। এছাড়া নিরব, ইমন, বারিশ হক, পুজাসহ দেশের তারকারা উপস্থিত ছিলেন।


শ্রেষ্ঠত্ব বিচারের শীর্ষ তালিকায় এবছর আমন্ত্রিত অভিনেতা চঞ্চল চৌধুরীসহ বাংলাদেশের একঝাঁক শীর্ষ স্থানীয় তারকারা। পাশাপাশি ভারত থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় , ঋতুপর্ণা, রুদ্রনীল, সোহিনী সরকারসহ একঝাঁক শীর্ষ স্থানীয় তারকা।