শ্যামলী টাওয়ার শপিং কমপ্লেক্স উদ্বোধন করেন অপু-বারিশ-গৌতম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। চলচ্চিত্রের বাইরে ফ্যাশন ফটোশুট, শোরুম উদ্বোধন ও স্টেজ শোতেও তিনি অংশ নেন। সম্প্রতি রাজধানীর শ্যামলী টাওয়ার শপিং কমপ্লেক্স উদ্বোধন করেন অপু বিশ্বাস, ফ্যাশন কোরিওগ্রাফার গৌতম সাহা ও ব্রান্ড প্রমোটর বারিশা হক।

অপু বিশ্বাস বলেন, শ্যামলী টাওয়ার শপিং কমপ্লেক্সে সব ধরণের শপিং করতে পারবেন। বিশেষ করে দেশের-বিদেশের বিভিন্ন ব্রান্ডের পোশাক এখানে পাওয়া যাবে। এখানে এসে ভালো লাগছে।

তারকাদের বিলাসবহুল জীবনযাপনের কথা সবাই জানেন। নামি ব্র্যান্ডের গাড়ি, দামি ঘড়ি, পোশাক থেকে শুরু করে খাবারের ক্ষেত্রেও পাঁচতারকা হোটেলেই তাদের দেখা মেলে বেশি। তবে মাঝে মধ্যে এর ব্যতিক্রমও হয় বটে। উদ্বোধনের অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে ফুটপাতে বসে মমো খেতে বসেন তারা। ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস গাড়ি দাঁড় করে ফুটপাতের দোকানে বসে মমো আর বার্গার গেয়েছেন বলে জানা যায়। অল্প কিছুক্ষণের মধ্যেই আশেপাশে ভিড় জমে যায়।

ফুটপাতে বসে খাবার খাওয়া নিয়ে অপু বিশ্বাস বললেন, আমি এখানে নায়িকা হিসেবে আসিনি। খুব সাধারণ একজন মানুষ হিসেবে বসেছি। ইচ্ছা হলো তাই আমার সহকর্মীদের নিয়ে বসে পড়লাম। এই খাবারের আলাদা একটা মজা আছে। আর নারী দিবসে খেতে এসে দেখছি বিক্রেতাও কিন্তু একজন নারী। আমাদের দেশের নারীরা এগিয়ে যাচ্ছে। এটা দেখে খুব ভালো লাগছে।

এ সময় অপু বিশ্বাসের সঙ্গে ছিলেন মডেল বারিশ হক, কোরিওগ্রাফার গৌতম সাহা ও সাংবাদিক রাহাত সাইফুল।