ফ্রান্সের বিপক্ষের ম্যাচকে সামনে রেখে অনুশীলনে মেসিরা

By: 2018-06-28 18:44:18 খেলাধুলা

ক্রীড়া ডেস্ক : শেষ ম্যাচে নাইজেরিয়াকে হারিয়ে নকআউট পর্ব নিশ্চিত করেছে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে যাওয়ার পথে তাদের প্রতিপক্ষ হিসেবে পড়েছে ফ্রান্স। যারা গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে এসেছে। শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

এই ম্যাচকে সামনে রেখে বৃহস্পতিবার অনুশীলন শুরু করেছে আলবিসিলেস্তারা। এখানে আর দ্বিতীয়বারের মতো সুযোগ পাওয়া যাবে না। জিতলে টিকে থাকবে, হারলে বিদায়। মস্কোতে আর্জেন্টিনার বেস ক্যাম্পে অনুশীলনে উপস্থিত ছিলেন দেশটির ফুটবল ফেডারেশনের সভাপতি ক্লাউদিও তাপিয়া। অনুশীলনে মেসিদের বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে। ডি মারিয়া, মাসচেরানো ও মেসিদের হাসি-ঠাট্টা ও খুনসুঁটিতে মেতে থাকতে দেখা যায়। কোচ হোর্হে সাম্পাওলিও ছিলেন খোশ মেজাজে।

নাইজেরিয়ার বিপক্ষে মাসচেরানো রক্তাক্ত অবস্থায় খেলেছিলেন। আজ অনুশীলনে তার ডান চোখের কোণায় সেলাই লাগানো দেখা গেছে। তিনিও বেশ হাসি-খুশি ছিলেন।

এদিন গোলপোস্টের নিচে অনুশীলন করতে দেখা গেছে ক্রোয়েশিয়ার বিপক্ষে মারাত্মক ভুল করা গোলরক্ষক উইলি ক্যাবায়েরোকে। সঙ্গে ছিলেন ফ্রাঙ্কো আরমানিও। তবে কী ফ্রান্সের বিপক্ষে আবারো ক্যাবায়েরো মাঠে নামবেন? নাকি সুযোগ দেওয়া হবে আরমানিকে?