প্রথমবারের মত মোবাইলে লাইভ ফুটবল বিশ্বকাপ খেলা দেখাবে মাই স্পোর্টস

By: মামুন 2018-05-31 16:03:08 খেলাধুলা

বিনোদন প্রতিবেদক : কয়েকদিন পরই শুরু হবে ফিফা বিশ্বকাপ ২০১৮। ফুটবল উম্মাদনায় ভাসছে বিশ্ববাসী। এ থেকে বাদ পড়েনি বাংলাদেশও। বাংলাদেশের মানুষও অধির আগ্রহে অপেক্ষা করছেন এই খেলা উপভোগ করার জন্য। এ থেকে বাদ যাননি শোবিজ অঙ্গনের তারকারাও। বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে তাদেরও রয়েছে বাড়তি আগ্রহ।

গতকাল বুধবার একঝাঁক তারকাদের নিয়ে উদ্বোধন করা হয় মাই স্পোর্টস সার্ভিসের লাইভ ফুটবল বিশ্বকাপ অ্যাপস। এর মাধ্যমে খুব সহজেই ফুটবল, ক্রিকেটসহ সকল খেলা উপভোগ করা যাবে। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বিশ্বকাপ ফুটবলের জন্য লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের এই সুবিধাটি উন্মুক্ত করা হয়।

এসময় শোবিজ অঙ্গনের তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, আইরিন সুলতানা, তানহা তাসনিয়া, চিত্রনায়ক ইমন, নিরব, কায়েস আরজু, উপস্থাপক আনজাম মাসুদ, মারিয়ার নূর, মডেল অভিনেত্রী এ্যানী খানসহ অনেকে। এছাড়াও উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমডি মাহতাব উদ্দিন, লাইভ মিডিয়া লিমিটেডের কর্ণধার শরীফুদ্দীন,  ইয়াসির আরাফাত ও  মো. তামজিদুল আলম অতুল।

বাংলাদেশে লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্মে ভিডিও দেখা বর্তমান সময়ে বেশ জনপ্রিয়। বাংলাদেশে বর্তমানে মোবাইলে লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্মে বিভিন্ন মজার মজার কনটেন্ট নিয়ে কাজ করছে লাইভ মিডিয়া লিমিটেড। লাইভ মিডিয়া লিমিটেড খেলাধুলা বিষয়ক বিভিন্ন রাইটস নিয়ে কাজ করছে দীর্ঘ দশ বছর যাবত।

চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুধু খেলাধুলা নিয়ে কার্যক্রম পরিচালনার লক্ষ্যে যাত্রা শুরু করে মাই স্পোর্টস সার্ভিস। মূলত সকল খেলার আপডেট ও সংবাদভিত্তিক এ মোবাইল সার্ভিসটি বর্তমান প্রজন্মের কাছেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। মূলত এসএমএস, আইভিআর, ওয়াপ এবং অ্যাপের মাধ্যমে উপভোগ করা যায় মাই স্পোর্টসের সকল সুবিধাদি। শুধুমাত্র রবি ও এয়ারটেল ব্যবহারকারীরা পাচ্ছেন এই সুযোগ। www.mysports.com.bd  থেকেও পাবেন খেলা দেখবার সুবিধা।মাই স্পোর্টসের ফেসবুক পেজ https://www.facebook.com/robimysports/।