যে খাবারে লোভ সামলাতে পারেন না ঢালিউড নায়করা

By: 2018-03-12 17:34:38 স্পেশাল

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র পর্দায় চিত্রনায়কদের বডি ফিটনেস দেখে মুগ্ধ হন অনেকেই। বিশেষ করে তরুণী হৃদয়ে ঝড় তোলেন নায়কেরা। এছাড়া অনেক তরুণ, যুবক তাদের অনুসরণও করেন। সব চিত্রনায়ককেই তাদের ফিটনেস ধরে রাখতে খাবারের ব্যাপারে সতর্ক থাকতে হয়। কিন্তু পছন্দের খাবারটি সামনে পেলে ভুলে যান পরিবেশ, পরিস্থিতি। আবার কেউ কেউ নিজের ফিটনেস ধরে রাখতে প্রিয় খাবারটি দেখে জিভে পানি এলেও লোভ সংবরণ করেন। এবার জানাচ্ছি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় ১৫ চিত্রনায়কের পছন্দের খাবারের খবর। 


অমিত হাসান 
জনপ্রিয় অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান। তিনি বিরিয়ানি খেতে পছন্দ করেন। এ ছাড়া যেকোনো রিচ ফুড খেতে তিনি ভালোবাসেন। 


আমিন খান 
নব্বই দশকের দাপুটে চিত্রনায়ক আমিন খান।  এ অভিনেতার ফিটনেসে বয়স এতটুকু ছাপও ফেলতে পারেনি। তিনি তার স্বাস্থ্য সম্পর্কে দারুণ সচেতন। তবে এ অভিনেতা কাচ্চি বিরিয়ানি দেখলে লোভ সামলাতে পারে না একটুও। 


রিয়াজ
জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজের পছন্দের খাবারের তালিকায় রয়েছে সামুদ্রিক মাছ। সামুদ্রিক মাছ পেলে আর অন্য খাবারের প্রয়োজন নেই তার।


শাকিব খান 
দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান তার গ্ল্যামার আর অভিনয় দক্ষতা দিয়ে নম্বর ওয়ান খ্যাতি পেয়েছেন। পছন্দের খাবারের তালিকা প্রসঙ্গে তিনি বলেন, ‘সাধারণত মায়ের রান্না করা ফ্রাইড রাইস, ফ্রাইড চিকেন খুব পছন্দ আমার। এছাড়া চিকেন শর্মা, লাচ্চি, চটপটি, ফুসকা খেতেও ভালোবাসি।’


ফেরদৌস
চিত্রনায়ক ফেরদৌস খুবই ভোজনরসিক। তাই বাসায় বসে মাঝেমধ্যেই পছন্দের খাবারগুলো রান্না করেন। এমনকি শুটিং স্পটে থাকাকালেও তার খাবারের তালিকায় পছন্দের আইটেমগুলো থাকা চাই। সবজি, ঝাল মাংস বেশি পছন্দ করেন তিনি।


কাজী মারুফ
দশর্কনন্দিত চিত্রনায়ক কাজী মারুফ তৈল জাতীয় খাবার একটু বেশি পছন্দ করেন। বিশেষ করে কাচ্চি বিরিয়ানি দেখলে তিনি লোভ সামলাতে পারেন না।


অনন্ত জলিল 
ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। তিনি বডি ফিটনেসের ব্যাপারে দারুণ সচেতেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নিয়মিত ফিজিক্যাল এক্সারসাইজের পাশাপাশি খাবারের ব্যাপারে আমি খুবই সচেতন। প্রতিদিন সকালে এক্সারসাইজ শুরুর আগে এক গ্লাস জুস (যেকোনো ফ্রুট জুস) খাই এবং এক্সাসাইজের পরে তিন থেকে চারটা ডিমের সাদা অংশ খাই। আর দুপুরে হালকা খাবার খাই। যেমন সালাদ, স্যুপ এবং ভেজিটেবল। রাতে ফ্রুটস খাই। কখনো বেশি ক্ষুধা অনুভব করলে ১ টা বা ২ টা রুটি খাই। 


সম্রাট 
নায়করাজ পুত্র চিত্রনায়ক সম্রাট চিকেন তেরিয়াকি, ফিসফিলেট সঙ্গে বার্বিকিউ সস এবং বিফ পেপার স্টেক সঙ্গে মাসর্টাড পটেটো খেতে পছন্দ করেন।


জায়েদ খান
চিত্রনায়ক জায়েদ খানকে অ্যাকশন ঘরানার সিনেমায় বেশি দেখা যায়। তিনি ভেজিটেবল, বয়েল চিকেন খেতে পছন্দ করেন।


আরেফিন শুভ
এ সময়ের আলোচিত চিত্রনায়ক আরেফিন শুভ। তিনি চিকেন শর্মা, লাচ্চি খেতে পছন্দ করেন।


সাইমন সাদিক  
ঝাল জাতীয় খাবার বেশি পছন্দ করেন জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। প্রিয় খাবার সামনে দেখলে তিনি লোভ একদমই সামলাতে পারেন না।


বাপ্পি চৌধুরী 
বর্তমান সময়ের ব্যস্ত নায়ক বাপ্পি চৌধুরী। এ অভিনেতা দুধের সেমাই, তান্দুরি চিকেন এবং সকল প্রকার সুস্বাদু খাবার খেতে পছন্দ করেন।


আরজু কায়েস
এ প্রজন্মের চিত্রনায়ক আরজু কায়েস। তিনি ঝাল মুড়ি ও শর্মা খেতে ভালোবাসেন। 


শাহরিয়াজ 
ঢাকাই চলচ্চিত্রের অ্যাকশন হিরো শাহরিয়াজ। তিনি ডাল, আলু ভর্তা আর ডিম ভাজি খেতে ভালোবাসেন। 


সুমিত 
এ পর্যন্ত চিত্রনায়ক সুমিত অভিনীত তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। কাজ করছেন বেশ কয়েকটি সিনেমার। তিনি সাদা পোলাও খেতে পছন্দ করলেও স্বাস্থ্য সচেতন থাকায় কম খেতে হয় প্রিয় খাবারটি।