'অনেক প্রতিকূলতা, ষড়যন্ত্রের মধ্যে দিয়ে আমরা শুটিং চালিয়ে যাচ্ছি' বললেন আশিক

By: এস খান 2018-02-09 23:05:24 সোশাল মিডিয়া

পরিচালক আশিকুর রহমান বর্তমানে অস্ট্রেলিয়ায় ‘সুপারহিরো’ ছবির শুটিং করছেন। চলতি বছরের জানুয়ারির শেষ সপ্তাহে অস্ট্রেলিয়ার সিডনিতে ক্যামেরা চালু হয়েছে এটির। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। এছাড়া আরও অভিনয় করছেন তারিক আনাম খান ও সিন্ডি রোলিং প্রমুখ। সুপার হিরো ছবির শুটিং চলাকালীন নতুন বিতর্কে জড়িয়ে পড়েছেন তিনি। সুপার হিরো ছবির একটি আনঅফিসিয়াল পোস্টার শেয়ার করে আশিক নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। নতুন বিতর্ক নিয়ে তেমন কিছু না বললেও ইঙ্গিত দিয়েছেন। আশিকুর রহমানের স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো।

''সুপার হিরো নিয়ে প্রথম আমার নিজের প্রোফাইল এ অফিশিয়াল ভাবে কথা বলতে যাচ্ছি। আল্লাহর অশেষ রহমতে আমাদের শুটিং ভালোভাবে চলছে। প্রথম দিকে লক্ষ ছিল কোন রকমের তথ্য প্রকাশ ছাড়া শুটিং শেষ করা। কিন্তু আমরা সবাই চিন্তা করে দেখলাম, সুপার হিরোর সেটে প্রতি দিন আমরা যা করছি, তার প্রত্যেকটি ঘটনাই একেকটা নিউজ এলিমেন্ট আমাদের জন্য। মুভির মুল বিষয়ের বাইরে ছোট খাটো কিছু ব্যাপার আমরা প্রত্যেক দিন শেয়ার করার চেষ্টা করবো।

যারা শাকিব খানকে ভালবাসেন, যারা আমার শুভানুধ্যায়ী, যারা বাংলা চলচ্চিত্র কে ভালবাসেন, তাদেরকে বলতে চাই, অনেক প্রতিকূলতা, ষড়যন্ত্রের মধ্যে দিয়ে আমরা শুটিং চালিয়ে যাচ্ছি। প্রতি দিন আমাদের টীমের উপর দিয়ে যে ঝড় যাচ্ছে তা যেন আমরা সফল ভাবে মোকাবেলা করতে পারি। ষড়যন্ত্রকারিরা প্রতিদিন আমাদের উপর আঘাত করছে এবং আমরা সফল ভাবে সেগুলা প্রতিরোধ করছি। সময় আসলে পুরো জাতির সামনে প্রমাণসহ প্রতারক ও ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দিব। সাথে থাকবেন।'