শতাব্দীর জন্য জয়ার ভালোবাসা

By: 2018-02-04 19:06:39 সোশাল মিডিয়া

বিনোদন প্রতিবেদক : ‘ওর সাথে আমি বেশ কিছু ভালো কাজ করেছিলাম। বিশেষ করে আমার অভিনয় জীবনের গুরুত্বপূর্ণ একটি চলচ্চিত্র গেরিলা’য় আমরা পর্দা ভাগাভাগি করেছিলাম। কাজ করতে গিয়েই বুঝতে পেরেছিলাম, অভিনয়ের ব্যাপারে ও কতটা মনোযোগী। অভিনয় ও কতটা ভালোবাসে।’


নন্দিত অভিনেতা শতাব্দী ওয়াদুদের জন্মদিনে এভাবেই শুভেচ্ছা জানালেন অভিনেত্রী জয়া আহসান। নাসির উদ্দিন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন শতাব্দী-জয়া। অভিনয়ের বাইরে ব্যক্তিজীবনেও শতাব্দী-জয়া ভালো বন্ধু। এমনটাই জানালেন এই অভিনেত্রী।


জয়া বলেন, ‘অভিনেতা পরিচয়ের বাইরে ব্যক্তি মানুষটিও আমার খুব কাছের। কারণ ও আমার বন্ধু। আমি ওর আর ওর পরিবারের ছবির মতো সুন্দর ফ্রেমটিকে অনেক ভালোবাসি। শতাব্দী ওয়াদুদ, শুভ হোক মানবজন্ম। শুভ হোক বিশেষ দিন। শুভ জন্মদিন। বড় পর্দায় আরও অনেক অনেক ভালো কাজে দেখতে চাই।’


এদিকে শতাব্দী ওয়াদুদকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে অভিনয়শিল্পী, নির্মাতা, প্রযোজকসহ অনেকেই ফেসবুকে নানা রকম স্ট্যাটাস দিচ্ছেন।


থিয়েটারের মঞ্চে শতাব্দী ওয়াদুদের অভিনয় শুরু। দেশের প্রথম সারির নাট্য সংগঠন প্রাচ্যনাটের হয়ে মঞ্চে তিনি নিয়মিত অভিনয় করেন। পাশাপাশি টেলিভিশন নাটক ও সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন।
সবশেষ দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় অভিনয় করে তুমুল প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা।

এছাড়া গেরিলা, বাপজানের বায়োস্কোপসহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।