ব্রেকআপের পর প্রাক্তনকে একেবারেই ভুলে যান যেসব রাশির জাতক-জাতিকা

By: অরিত্র অনিকেত 2018-06-06 23:01:30 লাইফস্টাইল

প্রেমের চেয়েও কঠিন ব্রেকআপের ব্যথা সামালানো! এনিয়ে যতই কথা হোক না কেন, কিছু রাশির জাতক-জাতিকারা ব্রেকআপ নিয়ে এক্কেবারে ‘কুল’ থাকেন। একবার সম্পর্ক ছেডে় বেরিয়ে গেলে এঁরা আর পিছনে ফিরে তাকান না। প্রাক্তন নিয় এক্কেবারেই মাথা ঘামান না এঁরা। কোন কোন রাশির জাতক বা জাতিকারা এমন করেন , জেনে নেওয়া যাক।

কর্কট
কর্কট রাশির জাতক হোন বা জাতিকা, সম্পর্কের সুতো একবার ছিঁড়ে ফেললে আর পিছন ফিরে তাকান না এঁরা। গভীর রাগ আর আনুশোচনা থেকে তারা এমনটা করে থাকেন। এমনকি নিজের কাছে রাখা প্রমিকা বা প্রেমিকার দেওয়া উপহারও তাঁরা ফেলে দেন। এতটাই রাগ তাঁদের।

কন্যা
প্রেমে প্রত্যাখ্যাত বা প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসা কন্যা রাশিত জাতক বা জাতিকারা আর পুরোনো কথা ভবেন না। ব্রেক পরবর্তী সময়ে তাঁরা বিভিন্ন সৃষ্টিশীল কাজে মনোনিবেশ করেন। প্রাক্তনকে স্পষ্ট বুঝিয়ে দেন যে, তাঁর জায়গা আর নেই।

তুলা
তুলা রাশির জাতিকা বা জাতক, সকলেই বেশ অভিমানী গোছের। তবে ব্রেকআপ হলে অভিমান আর রাগের পরিমাণ আরো বেড়ে যায়। প্রাক্তনকে উচিত শিক্ষা দেওয়ার জন্য তাঁকে এক্কেবারে মন থেকে মুছে ফেলতে এঁরা পিছপা হন না।

বৃশ্চিক
বৃশ্চিক রাশির জাতকরা নিজেদের রাগ বা দুঃখ কারোর সামেন স্পষ্ট করেন না।নিজের মধ্যেই এঁরা গুমড়ে যান! তবে ব্রেকআপ একবার হলে, এঁরা আর পিছনে ফিরে তাকান না। প্রাক্তনকে ভুলে যাওয়ার সব রকমের চেষ্টা করেন এঁরা।

ধনু
ধনু রাশির জাতকরা পুরোনো ভাবনা চিন্তায় নিজেকে আটকে রাখেন না। প্রেমের ক্ষেত্রে যতটা আকর্ষণীয় ব্রেকআপের পর এঁদের ততটাই বেশি রাগ হয়। আর রাগ জেদের বসেই তাঁরা প্রাক্তনকে ভুল যেতে বসেন।

মকর 
মকর রাশির জাতকরা একবার রেগে গেলে তাঁদের শান্ত করা ভীষণ সমস্যার। রাগ তাঁদের এতটাই চেপে বসে যে, অন্যকোনো দিকে তাঁরা তাকাবার সুযোগ পান না। আর রাগের জেরে প্রাক্তনের প্রতি সমস্ত আবেগকে বিসর্জন দেন এঁরা।