বিয়ে করছেন মিথিলা-নজরুল!

By: 2018-12-24 18:16:01 বিনোদন

বিনোদন প্রতিবেদক : পরিচালক রাফাত মজুমদার রিংকু নির্মাণ করছেন একক নাটক ‘নান্টু পান্টু’। জাহিদ বাবু রচিত এ নাটকে অভিনয় করছেন শ্যামল মাওলা, নিলয়, মিথিলা ও নজরুল রাজ। গতকাল রবিবার থেকে কক্সবাজারের বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ চলছে।

নাটকের গল্পে দেখা যাবে-নান্টু পান্টু দুই ভাই। তারা দুজন একসঙ্গে থাকে, একই রকম পোশাক পরেন। তাদের স্টাইলও একই। একটি রিসোর্টে একই পোস্টে চাকরি করেন তারা। কিন্তু সঠিক সময়ে তারা রিসোর্টে উপস্থিত হন না। এজন্য রিসোর্টের মালিক নজরুল রাজ কয়েকবার তাদেরকে সতর্ক করলেও কোনো কাজ হয়নি। এরপর নজরুল লেট হওয়ার জন্য প্রতি মিনিটে এক টাকা করে জরিমানা করেন কিন্তু তাতেও কোনো লাভ হয় না।

এরই মধ্যে তাদের অফিসে যোগ দেন সায়কা, সে দেখতে বেশ সুন্দরী। সায়কা কাজে যোগ দেওয়ার পর থেকে নান্টু পান্টু তাড়াতাড়ি অফিসে চলে আসেন। অফিসে কে আগে আসতে পারেন তা নিয়ে শুরু হয় প্রতিযোগিতা। বিষয়টি বুঝতে পেরে সায়কা সুযোগটা কাজে লাগায়। সব কাজ তাদের দিয়ে করিয়ে নেয় সে। দুই ভাই সায়কাকে পছন্দ করে। এক পর্যায় এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে জটিলতা শুরু হয়। একপর্যায় সায়কা জানিয়ে দেন তিনি নজরুল রাজকে বিয়ে করবেন। এভাবেই এর গল্প এগিয়ে যায়। 

নাটক প্রসঙ্গে পরিচালক রাফাত মজুমদার রিংকু বলেন, ‘নান্টু পান্টু নাটকটি কমেডি ঘরানার হলেও শিখনীয় বিষয় রয়েছে। এর মূল চরিত্রে অভিনয় করছেন নজরুল রাজ। তার অভিনয়ও বেশ ভালো হচ্ছে। এছাড়া শ্যামল মাওলা ও নিলয়কে কমেডি চরিত্রে দেখা যাবে। মিথিলাও দারুণ অভিনয় করছেন। তাকে সায়কা চরিত্রে দেখা যাবে।’

খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে বলেও জানান এই নির্মাতা।