যেসব এলাকায় গণসংযোগ করবেন নায়ক ফারুক

By: 2018-12-13 18:09:59 বিনোদন

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক-একাধিক পরিচয়ে পরিচিত তিনি। সব ছাপিয়ে ভক্তদের কাছে তার বড় পরিচয় তিনি ‘মিয়া ভাই’। নায়ক ফারুক এখন মাঠে নেমেছেন ভোটারের মন জয় করতে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচনে লড়ছেন। ইতোমধ্যে গণসংযোগ শুরু করেছেন তিনি। প্রতিদিনই ঢাকা-১৭ আসনের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে পথসভা ও লিফলেট বিতরণ করছেন তিনি।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ২০ নং ওয়ার্ডের মহাখালী ওয়্যারলেস গেট থেকে নির্বাচনের প্রচার কাজ শুরু করেন ফারুক। তারপর টিভি গেট, স্টাফ কোয়াটার এলাকায় পথসভা ও লিফলেট বিতরণ করেন তিনি। 

আগামীকাল শুক্রবার ক্যান্ট : ইউনিয়নের কচুক্ষেত বাজার, তামান্না, কচুক্ষেত পুরান বাজার, মুক্তিযোদ্ধা সড়ক, সেনাপল্লী স্কুল এলাকায় বিকাল ৩টা থেকে গণসংযোগ শুরু করবেন। আগামী ১৫ ডিসেম্বর ঢাকার ১৫ নং ওয়ার্ড, ১৬ ডিসেম্বর ১৯ নং ওর্য়াড, ১৭ ডিসেম্বর ১৮ নং ওয়ার্ডে পথসভা ও লিফলেট বিতরণ করবেন। এছাড়া চলচ্চিত্রশিল্পীদের নিয়ে ঢাকা ১৭-এর বিভিন্ন এলাকায় র‌্যালি করবেন বলেও জানান ফারুক।


ঢাকা-১৭ আসনে নায়ক ফারুক ছাড়াও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, ধানের শীষ প্রতীক নিয়ে আন্দালিব রহমান পার্থ, সিংহ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাজমুল হুদাসহ মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নায়ক ফারুক স্কুল জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ১৯৬৬ সালে ছয় দফা আন্দোলনে যোগ দেন। ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহভাজন ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে চলচ্চিত্রে অভিনয়ের জন্য অনুপ্রাণিত করেছিলেন।