খোকনের বিরুদ্ধে মামলা করবেন আজিজ

By: 2018-08-14 17:50:46 বিনোদন

বিনোদন প্রতিবেদক : বদিউল আলম খোকন ও আব্দুল আজিজ। দুজনেই সিনেমার মানুষ। একজন পরিচালক ও পরিচালক সমিতির মহাসচিব, অন্যজন প্রযোজক। তাদের মধ্যে সম্পর্কে সুতা ছিঁড়ে গেছে অনেক আগেই। বিভিন্ন সংবাদ মাধ্যমে বহুবার একজন আরেকজনের বিরুদ্ধে বলেছেন।

সেটা পুরোনো খবর। এবার নতুনভাবে বিতর্ক তৈরি হয়েছে ‘বেপরোয়া’ সিনেমার মুক্তি নিয়ে। বদিউল আলম খোকন বলছেন, এটা ভারতীয় ছবি। তাই আসছে ঈদে বাংলাদেশে ছবিটি মুক্তি আটকাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) এমডি বরাবর গতকাল সোমবার পরিচালক সমিতির পক্ষ থেকে একটি চিঠি দিয়েছেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

অন্যদিকে প্রযোজক আব্দুল আজিজ বলছেন, এটা সম্পূর্ণ বাংলাদেশি ছবি। এর ধারাবাহিকতায় জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ দৈনিক আমাদের সময় অনলাইনকে জানালেন,বদিউল আলম খোকনের বিরুদ্ধে মামলা করবেন তিনি।

আব্দুল আজিজ বলেন, ‘আমরা প্রথমে একটা উকিল নোটিশ করার পর মামলাতে যাবো। বদিউল আলম খোকন যেটা করছে সেটার জন্য ব্যবসায়িক, মানসিক, আর্থিক এবং সামাজিকভাবে আমার ক্ষতি হয়েছে। এ জন্য তার বিরুদ্ধে উকিল নোটিশ এবং মামলা করবো। আর বেপরোয়া শতভাগ নিশ্চিত ঈদে রিলিজ দেবো। কারণ ছবি রিলিজের ক্ষেত্রে পরিচালক সমিতির সদস্য হতে হবে বাংলাদেশে এমন কোনো আইন নাই। ঈদে ৭০ এর বেশি হলে ছবিটি মুক্তি দেবো’।

আব্দুল আজিজের মামলা করার ঘোষণার প্রতিক্রিয়ায় বদিউল আলম খোকন বলেন, ‘আগে মামলা করুক, তারপর এসব নিয়ে কথা বলবো। মামলা না করলে এসব নিয়ে কথা বলা ঠিক হবে না’।