রূপসার প্রেমে ‘মায়া বাড়াইছে’ আরজু (ভিডিও)

By: 2018-08-13 18:32:18 বিনোদন

বিনোদন প্রতিবেদক : দিনের পর দিন, রাতের পর রাত ক্লান্তিহীন একজন ডাক হরকরার মনের খবর কে রাখে? কেউ না রাখলেও খবর রেখেছে প্রেমিকা রূপসা। আর রূপসার প্রেমে মায়া বাড়াইছে ডাক হরকরা কায়েস আরজু। এমন গল্প দেখা যায় ‘মায়া বাড়াইছে’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে।

কণ্ঠশিল্পী রুকসানা রূপসার গাওয়া ‘মায়া বাড়াইছে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন চিত্রনায়ক আরজু কায়েস। গান গাওয়ার পাশাপাশি কায়েস আরজুর বিপরীতে মডেলও হয়েছেন রুকসানা রূপসা। জিয়ার কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইবনে রাজন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ।

প্রথম মডেল হওয়া প্রসঙ্গে আরজু বলেন, ‘‘একটা দারুণ গল্পে গানটির ভিডিও নির্মিত হয়েছে। গানটিও অসম্ভব সুন্দর। একজন ডাক হরকরার প্রেম, বিরহ নিয়ে ‘বন্ধু মায়া বাড়াইছে’ গানের ভিডিওটি নির্মিত হয়েছে। সবার হৃদয় ছুঁয়ে যাবে বলেই আমার বিশ্বাস।’’

রূপসা বলেন, ‘অনেক সময় নিয়ে গানটি করেছি।গানের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করছি, গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’

‘মায়া বাড়াইছে’ গানটির মিউজিক ভিডিও ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে সম্প্রতি প্রকাশ করা হয়েছে। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

দেখুন : ‘মায়া বাড়াইছে’ গানটি।