সোহাগের কোরিওগ্রাফিতে নাচবেন ১০ তারকা

By: 2018-07-07 17:32:19 বিনোদন

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রের পর্দায় ও মঞ্চে শিল্পীদের নাচ দেখে মুগ্ধ হন দর্শক। এই মনোমুগ্ধকর নাচের পেছনে মূল কাজটি করেন কোরিওগ্রাফার। তার ভাবনার প্রতিফলন ঘটান শিল্পীরা। বর্তমান সময়ে দেশের জনপ্রিয় শিল্পীদের কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ। তিনি এবার এক ঝাক তারকার নাচের কোরিওগ্রাফি করেছেন।

তারকাদের এ তালিকায় রয়েছেন-রিয়াজ-অপু বিশ্বাস, আমিন খান-পপি, জায়েদ খান-সাহারা, সাইমন সাদিক-শিমলা, ইমন-তমা মির্জা। শিল্পীরা নায়ক ফারুক ও চিত্রনায়িকা ববিতার জনপ্রিয় গানের সঙ্গে তারা নাচবেন। এছাড়াও চলচ্চিত্রের আরো কিছু জনপ্রিয় গানে তারা নাচবেন বলে জানিয়েছেন ইভান শাহরিয়ার সোহাগ। গত কয়েকদিন ধরেই বিএফডিসিতে নাচের মহড়া করছেন শিল্পীরা।

আগামীকাল ৮ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪২তম আসর বসবে। এ অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কারের ট্রফি তুলে দেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অনুষ্ঠানে শিল্পীদের নাচতে দেখা যাবে। 

এ ছাড়াও বর্তমানে বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ইভান শাহরিয়ার সোহাগ। টেলিভিশন চ্যানেলগুলোর বিভিন্ন অনুষ্ঠানের কোরিওগ্রাফি করছেন তিনি।মাত্র চার বছর বয়স থেকে নাচের মুদ্রার সঙ্গে পরিচয় তার। বরিশালের খেলাঘর শিশু সংগঠন থেকে নাচ নিয়ে যাত্রা শুরু। এরই মধ্যে তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশি-বিদেশি পুরস্কার।