আসছে ‘প্রিয় দিন প্রিয় রাত’

By: 2018-06-28 18:36:13 বিনোদন

বিনোদন প্রতিবেদক : মফস্বর শহরের তরুণ তরুণীদের জীবনের গল্প নিয়ে নতুন একটি ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন খ্যাতিমান নির্মাতা ও অভিনেতা সালাহউদ্দিন লাভলু’। নাটকটির নাম ‘প্রিয় দিন প্রিয় রাত’। আগামী শনিবার থেকে চ্যানেল আইতে প্রচার হবে নাটকটি। প্রতি শনিবার ও রোববার রাত ৮টায় দর্শকরা উপভোগ করবেন লাভলুর নতুন ধাবাহিক নাটক।

কী আছে নতুন এই ধাবাহিকে ? সালাহউদ্দিন লাভলু বলেন, ‘মফস্বল শহরের মহল্লায় বেড়ে ওঠা তরুণ-তরুণীর স্বপ্নের গল্প, মুখে না বলা কথার গল্প, মনে মনে রক্তাক্ত হওয়ার গল্প, সীমা ছাড়া কল্পনা আর পাগলের মতো ভালোবাসার গল্প ‘প্রিয় দিন প্রিয় রাত’।’


এই নির্মাতা আরও বলেন, ‘প্রিয় দিন প্রিয় রাত’ জানালার গল্প, বারান্দার গল্প, ছাদ ও সিঁড়ির মাখামাখির গল্প। ‘প্রিয় দিন প্রিয় রাত’ যেমন বুকের ভেতর বৃষ্টি হওয়ার গল্প তেমনি চোখের ভেতর সব খোয়ানোর গল্প। শেষ পর্যন্ত ‘প্রিয় দিন প্রিয় রাত’ প্রেমে প্রেমে মজে থাকার গল্প, প্রেমের আগুনে পুড়ে যাওয়ার গল্প।

কাজী শাহিদুল ইসলাম রচিত নাটকটিতে অভিনয় করেছেন ওয়াহিদা মলি­ক জলি, শাহরিয়ার সাহেদ, মিতিল ফররূখ, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নিলয় আলমগীর, শাহানাজ সুমি, জেবা অনিকা, সাব্বীর অর্ণব, সিনথিয়া ইয়াসমিন, স্পনিল তাজরীয়ান ইচ্ছা, সায়মা স্মৃতি প্রমুখ।