একগুচ্ছ গান প্রকাশে প্রস্তুত ক্রাউন মিউজিক

বিনোদন প্রতিবেদক: দেশের অন্যতম শীর্ষ অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন মিউজিক আগামী সপ্তাহ থেকে ঈদুল ফিতর অব্দি অনেকগুলো নতুন গান ও মিউজিক ভিডিও মুক্তির প্রস্তুতি সম্পন্ন করেছে।

প্রতিষ্ঠানের প্রতিনিধি রাকিব আহমেদ এই প্রতিবেদককে জানান, গত কয়েক মাস ধরেই ক্রাউন ডিজিটাল স্টুডিওতে নতুন গানগুলোর রেকর্ডিং হয়েছে। এগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, আবিদা সুলতানা, এফ এ সুমন, আশিক, গামছা পলাশ, অনিমা ডি কস্তা, ইমন খান, শিল্পী বিশ্বাস, খায়রুল ওয়াসি, প্রিয়াঙ্কা বিশ্বাস, দেবাশীষ দেবু, ইফতেখার লেলিন, সানুসহ আরো অনেক শিল্পী। করোনা ভাইরাসজনিত বন্ধের পর সবকিছু খুললে আরো অন্তত এক ডজন নতুন গানে কণ্ঠ দেবেন দেশের খ্যাতিমান এবং জনপ্রিয় শিল্পীরা।

মুক্তি প্রতীক্ষিত গানগুলোর বেশ কয়েকটির কথা লিখেছেন এসময়ের অন্যতম সেরা গীতিকার ও সুরকার শোয়েব চৌধুরী। পাশাপাশি অন্যান্য গীতিকার ও সুরকারদের গানও মুক্তি পাচ্ছে ক্রাউন মিউজিক এর ব্যানারে।

দেশে সঙ্গীত জগতে বর্তমানে চলমান মন্দার সময়ে কেনো ক্রাউন এতোগুলো নতুন গান মুক্তি দিতে যাচ্ছে, এ প্রসঙ্গে রাকিব বলেন, যেকোনো শিল্পেই মন্দা দেখা দিতে পারে। তাই বলে নতুন গান মুক্তি দেয়া বন্ধ রাখাটা ভুল। মানুষ ভালো গান শোনেন এবং আমরা সর্বাত্মক চেষ্টা করছি শ্রোতাদের মনকে তৃপ্ত করার মতো গান উপহার দিতে।

মুক্তি প্রতীক্ষিত নতুন গানগুলো প্রসঙ্গে ক্রাউন এর ডেপুটি সিইও তাজুল ইসলাম বলেন, এবার যে গানগুলো তৈরী হয়েছে, এগুলোর মধ্যে শোয়েব চৌধুরীর কথা ও এফ এ সুমনের সুরে ‘দুঃখটা মনে রাখিনি’, আশিকের কণ্ঠে ‘আমারে বানাইলো দেওয়ানা’, খায়রুল ওয়াসির কণ্ঠে ‘পিরীতের অনলে পুইড়া মরিলাম’, এস আই টুটুলের কণ্ঠে ‘হৃদয়ের কিছু যন্ত্রণা’, শিল্পী বিশ্বাসের কণ্ঠে ‘লাগাইলো আগুন অন্তরে’ এবং দেবুর কণ্ঠে ‘কেমনে হইলাম তোমার যন্ত্রণা’ গানগুলো সাড়া ফেলবে বলে আশা করছি। এছাড়া ইমন খান ও গামছা পলাশের গানগুলোও খুবই হৃদয়স্পর্শী হয়েছে। আগামীতে আমরা এভাবেই ভালো গান উপহার দিতে থাকবো।

সঙ্গীত পরিচালক রানা আকন্দ বলেন, “নতুন কিছু গানের কাজ চলছে। এরমধ্যে একটা গানের শিরোনাম, কেনো আমার মরণ আসে না। শোয়েব চৌধুরীর গানের কথা ও সুরে অসাধারণ এক মোহিনী যাদুর স্পর্শ থাকে। এটা আমরা অনেকেই জানি। কিন্তু নতুন এই গানটা যে-ই শুনবে, সে নিশ্চিত চোখের জল ফেলবে। এর বেশী কিছু আর বলতে চাচ্ছি না।”

সঙ্গীত পরিচালক ইফতেখার লেলিন বলেন “শোয়েব চৌধুরী হচ্ছেন কথা ও সুরের যাদুকর। এই প্রথম ওনার একটা গানের সুর ও সঙ্গীত আমি করেছি। আশা করি গানটা সবার ভালো লাগবে। বর্তমান মন্দার সময়ে ক্রাউন যেভাবে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে, এটা আমাদের সবার জন্যেই ভালো খবর।”