হতদরিদ্র মানুষদের পাশে সময় এক্সপ্রেস

নিজস্ব প্রতিবেদক: বর্তমান বিশ্বের এক মহামারি আতংকের নাম করোনাভাইরাস। চিনের উহানে এর উৎপত্তি হলেও বিশ্বের প্রায় সকল দেশেই এর বিস্তার হয়ে গেছে এখন। যার ফলে প্রতি মিনিটেই প্রাণ হারাচ্ছেন দুইজন মানুষ। এখন পর্যন্ত প্রাণ হারিয়েছেন প্রায় ৫৪ হাজারেরও মানুষ। আর আক্রান্ত হয়েছেন প্রায় ১০ লাখ ৩০ হাজারের বেশী মানুষ।

বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৬১ জন যার মধ্যে ৬ জন নিহত হয়েছেন। এরই মধ্যে বিশ্বের বেশিরভাগ দেশ লকডাউন করে রেখেছেন। বাংলাদেশ ও প্রায় লকডাউন। ইতিমধ্যে সরকার আগামী ১১ এপ্রিল পর্যন্ত সরকারী বেসরকারি সকল অফিস বন্ধ ঘোষণা করছেন এবং সকল শিক্ষা প্রতিষ্ঠান ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

এরই মধ্যে সেনাবাহিনী ও পুলিশের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়েছে করোনা মোকাবিলায় বাহিরে অবাধে ঘুরাঘুরি বন্ধে সেনাবাহিনী ও পুলিশ কঠোর ভূমিকা পালন করছে।

জাতির এই ক্লান্তিলগ্নে হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন সময় এক্সপ্রেস নিউজ ও সময় এক্সপ্রেস লিমিটেডের চেয়ারম্যান, সাতরং এগ্রো ফিসারিজের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ লায়ন লূৎফুল গণি টিটু। আজ ময়মনসিংহের কেন্দ্রীয় ত্রান ভান্ডারে বিপুল পরিমাণ ত্রান সামগ্রী প্রদান করেন সময় এক্সপ্রেস নিউজের সম্পাদক নাঈম সজল ও সময় এক্সপ্রেস নিউজের ময়মনসিংহ প্রতিনিধি মোঃ সোহাগ।

সময় এক্সপ্রেস নিউজের চেয়ারম্যান লায়ন টিটু জানান, “আমি সব সময় চেষ্টা করি দেশের মানুষের পাশে দাঁড়াতে। বিশ্বব্যাপী আজ মারাত্মক ভাইরাস করোনা দ্বারা আক্রান্ত। সরকার ইতিমধ্যে সমগ্র দেশের যোগাযোগ ব্যবস্থা বন্ধ, অফিস-আদালত, ব্যবস্যায়-বাণিজ্য সকল সকল কিছু বন্ধ ঘোষণা করছে। এই সময়ে অসহায় ও হতদরিদ্র মানুষদের পাশে আমি দাঁড়িয়েছি। আপনারা সবাই যে যার সামর্থ অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাঁড়ান। আর ঘরে থেকে সরকারকে করোনা মোকাবেলায় সহযোগিতা করুণ।”