সবার সমর্থন চাইলেন আরশি

বিনোদন প্রতিবেদক: আজ ১২ জানুয়ারি বাংলা চলচ্চিত্রের চিত্রনায়িকা আরশির জন্মদিন। বাংলা চলচ্চিত্রের এই গ্ল্যমারাস নায়িকার জন্মদিনে তারকা নিউজের পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও শুভ কামনা।

চিত্রনায়িকা আরশি অভিনীত ‘সত্যিকারের মানুষ’ ও ‘বাজে ছেলে, দ্য লোফার’ নামের দুইটি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে ‘রোহিঙ্গা’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করছেন। সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত এ ছবির কাজও প্রায় শেষের দিকে। ছবিটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। এই ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড ও শবনম শেহনাজ চৌধুরী।

জন্মদিন প্রসঙ্গে চিত্রনায়িকা আরশি বলেন, ‘১২ তারিখ আসলেই মনে হয় একটি বছর আমার জীবন থেকে হারিয়ে গেলো। একটি বছরের সাথে অনেক সুখময় স্মৃতি থাকে, যেগুলো আমি অনেক মিস করি। সবার ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই। সবার ভালোবাসা, দোয়া এবং সমর্থনে আমি আজ এই অবস্থানে। আমি চাই সবাই আমাকে সাপোর্ট করে যাক, ভালোবেসে যাক।’

উল্লেখ্য, কিছু দিন আগেই ‘আইস ট্রে’র একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন চিত্রনায়িকা আরশি। এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। খুব শিগগির বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি প্রচার শুরু হবে।