সজীবের ব্যস্ততা !

শোবিজ দুনিয়ায় নিজেকে পরিচিত করতে চান অনেকেই । এ স্বপ্ন অধিকাংশ ছেলে-মেয়েরই শৈশব থেকে জাগে, হয়তো প্রিয় কোনো অভিনেতা অভিনেত্রী বা মডেল আইকনদের নিয়ে মনে স্বপ্ন বুনেন ।

এর বাহিরে নন বর্তমান সময়ের ব্যস্ত অভিনেতা মডেল সায়েম খান সজীব । তার এই ব্যস্ততা হয়তো সেই ছোট বেলা থেকেই মনে চাষ করে আজ বাস্তবে রূপান্তর করেছেন । তবে এর জন্য অনেক কাঠখর পোড়াতে হয়েছে এবং পরতে হয়েছে মাঝে মাঝে নানান ঝামেলায় ।

কুষ্টিয়ার ছেলে সায়েম খান সজীব ছোট বেলা থেকে ভাবতেন বড় হয়ে একজন অভিনেতা মডেল হবেন । স্বপ্ন যেন দরজায় এসে কড়া নাড়লো , ‘মিস্টার এন্ড মিস ফ্রেশ লুক-২০১৩ তে অডিশন দিয়েই শেষ ধাপ মানে রাজার মুকুট মাথায় পড়ল সায়েম খান সজীব এর | ফাস্ট রানার আপ হন তিনি , এরপরে আর থেমে থাকতে হয়নি সজীবের । মিউজিক ভিডিও থেকে শুরু করে দেশের নামি-দামি সকল কোম্পানির পণ্যের মডেল হয়েছেন এবং হয়েছেন ব্যান্ড এম্বাসেডর এছাড়াও বিজ্ঞাপনে দেখা মেলে সজীবকে ।

দেশের দশ জনের ব্যস্ত মডেল এর তালিকা খুঁজতে গেলে এখন অনায়াসে নামটি চলে আসে সায়েম খান সজীব এর | তিনি এখন পর্যন্ত বিগ বাজেটের প্রায় ২০টির মিউজিক ভিডিওতে কাজ করেছেন এবং ৩০টির মতো নামি-দামি ফ্যাশন হাউজগুলোর মডেল হয়েছেন ।

কাজের ব্যস্ততা নিয়ে কথা হয় ‘বিলবোর্ড বয়’ সায়েম খান সজীব এর সাথে তিনি বলেন , আসলে ভালো মন, সৎ ইচ্ছা , শক্ত মনোবল থাকলে জয় অনিবার্য।আমাকে এ পর্যন্ত আসতে অনেক ধকল পাড়ি দিতে হয়েছে । তারপরও অনেকটাই সফলতার রাস্তায় হাটছি ,তবে পরে আছে এখনো অনেক রাস্তা ।

সজীব আরো বলেন , এখন ব্যস্ততা দূর্গা পূজার শুট নিয়ে । চারটি মিউজিক ভিডিওর শুটিং চলছে ,গতকালও করে আসলাম চিটাগং থেকে । এবং পাচঁটির মতো অবমুক্তর পথে রয়েছে মিউজিক ভিডিও । হয়তো এ-মাসেই দেশের প্রথম সারির ইউটিউব চ্যানেলেগুলোতে অবমুক্ত কড়া হবে ।

সিনেমার প্রসঙ্গ নিয়ে কথা বললে তিনি বলেন , এখনই সিনেমা করতে চাচ্ছি না । নিজেকে আরো একটু তৈরী করছি ,এরপরেই নামবো । ফাঁকা আওয়াজ দিতে চাই না , অফার আসে কিন্তু চরিত্র এবং গল্প খাপ খাওয়াতে পারছি না নিজের সাথে তাই অপেক্ষা করছি ভালো কিছুর।

উল্লেখ্য , ‘মিস্টার এন্ড মিস ফ্রেশ লুক-২০১৩’ ফাস্ট রানারআপ দিয়ে মিডিয়াতে যাত্রা শুরু করেন সায়েম খান সজীব । মডেল হয়েছেন বিশ্বরং, বার্ডস , ট্রাস্টমার্ট ,লারিভ , প্রিন্স গ্যালারি , চৈতি পাঞ্জাবি’সহ বেশ কিছু হাউজের বিলবোর্ড বয় হয়েছেন তিনি । এছাড়াও সজীব ট্রাস্টমার্ট ব্র্যান্ড এম্বাসেডর ।