শাকিব খানকে ২০ হাজার টাকা জরিমানা

বিনোদন ডেস্ক: সড়ক ও ফুটপাতে নির্মাণসামগ্রী রেখে বায়ুদূষণের অভিযোগে চিত্রনায়ক শাকিব খানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। শাকিব খান ছাড়াও আরও তিনজনকে একই পরিমাণ জরিমানা করা হয়। মঙ্গলবার নিকেতন, বনশ্রী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়।

এ চারটি ভবনের মধ্যে চিত্রনায়ক শাকিব খানের বাড়িও রয়েছে। অভিযানের একপর্যায়ে ভ্রাম্যমাণ আদালত নিকেতনের ‘ব্লক ই’ এর রোড ৬ এর ১ নম্বর হোল্ডিংয়ে নির্মাণাধীন বাসার সামনে পরিবেশ দূষিত হচ্ছে এমন ইট-বালু দেখতে পান। পরে সঙ্গে সঙ্গে ডিএনসিসির গাড়ি দিয়ে এসব গুঁড়িয়ে দেন। এসময় নির্মাণাধীন ১০ তলা ভবনটি ঘিরে রাখা টিনের বেড়াও ভেঙে যায়। পরে জানা যায়, নির্মাণাধীন ঐ ১০ তলা ভবনটি শাকিব খানের মালিকানাধীন।

ডিএনসিসির মহাখালী অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান এবং প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল হামিদ মিয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম পরিদর্শন করেন। ভ্রাম্যমাণ আদালত চলাকালে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হাই, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার সাইদ আহমেদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডোর মঞ্জুর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।