শহীদ সরোয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার দিলেন জুয়েল

নিউজ ডেস্ক : মরণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হঠাৎ বেকার হয়ে পড়া এবং ছিন্নমূল, সুবিধাবঞ্চিত ও অন্যান্য স্তরের সংকটাপন্ন মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আদাবর থানা-১০০ নং ওয়ার্ডের যুগ্ম সাধারণ সম্পাদক অভি রহমান জুয়েল।

তিনি ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা দিচ্ছেন মোহাম্মাদপুর ছাড়াও আশপাশের অন্যান্য এলাকায়। প্রতিটি পরিবারকে পাঁচ কেজি চাউল, তিন কেজি আলু, দুই কেজি পেঁয়াজ, এক কেজি ডাল, এক কেজি সয়াবিন তেল ও একটি করে সাবান দেয়া হয়েছে।

তারই ধারাবাহিকতায় এবার চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষায় শহীদ সরোয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সম্মানিত পরিচালক অধ্যাপক ডা: উত্তম কুমার বড়ুয়ার কাছে হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছেন অভি রহমান জুয়েল ও তার বন্ধু বাংলাদেশ ফার্মাসিস্টস্ ফোরামের সাধারন সম্পাদক আহম্মেদ সৈকত।

এ প্রসঙ্গে অভি রহমান জুয়েল বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন মানুষের কল্যানে কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামী লীগের একজন কর্মী হয়ে জাতির এই দুর্দিনে যা কিছু আছে তা নিয়ে মানুষের পাশে থাকর চেষ্টা করছি। এই মুহূর্তে সব মানুষের উচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে মানবিক হাতটাকে প্রসারিত করা।’