মুম্বাইয়ের মডেলরা নিরবের সাথে

(অরণ্য শোয়েব )-ঢাকাই সিনেমার রোমান্টিক বয় জনপ্রিয় মডেল ও চিত্রনায়ক নিরব হোসাইন | এ-বছরের শুরুতে বেশ খবরের পাতার শিরোনামে ছিলো এই নায়ক | কেননা প্রথমবার আন্তর্জাতিক সিনেমায় পা দিলেন বাংলাদেশের প্রথম কোনো নায়ক ,আর সেটা করতে পেরেছিলেন নিরব হোসাইন |‘বাংলাশিয়া’ ছবিটি দিয়ে মালয়েশিয়া দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি | অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ে নাম্বার ওয়ান আছেন খ্যাতিমান এই নায়ক।

সম্প্রতি তিনি জুটি বেঁধেছেন মুম্বাইয়ের তিনজন পরিচিত মডেল পূজা নারাং, মাইরা সারিন, তামিল নায়িকা অ্যাঞ্জেলা কিসলিঞ্জির সঙ্গে। তবে কোনো সিনেমার জন্য নয়। ঈদ উপলক্ষ্যে অভিজাত ফ্যাশন হাউজ ভাসাবির এক্সক্লুসিভ পোশাক এবং ব্রাইডাল কালেকশনের ফটোশুটে অংশ নিয়েছেন তারা। ফটোগ্রাফি করছেন মুম্বাইয়ের রোহান।

গত ৪ বছর ধরে ভাসাবির ফ্যাশনের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন চিত্রনায়ক নিরব। শুধু ঈদ নয়, বিভিন্ন উৎসব ভাসাবির পোশাকের মডেল হিসেবে তাকে দেখা গেছে।

নিরব বলেন, ‘ভাসাবির পোশাক অনেক এক্সক্লুসিভ। ব্রাইডালের জন্য বাংলাদেশে ভাসাবির চেয়ে বড় কোনো ফ্যাশন হাউজ আছে বলে মনে হয়না। এখানকার পোশাক তুলনামূলক হলেও দেশে আর কোথাও এমন এক্সক্লুসিভ পোশাক পাওয়া যায়না।’

ভাসাবি ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা বলেন, ‘ আমরা সবসময়ই ক্রেতাদের জন্য বিশেষ আয়োজনের দিকে খেয়াল রাখে। উৎসব কিংবা ব্রাইডালকে কেন্দ্র করে ভাসাবি সবসময় এক্সক্লুসিভ আনে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ইয়াসির আহমেদ খান বলেন, ‘নিরবের সঙ্গে মুম্বাইয়ের সুপরিচিত তিন মডেলের অংশগ্রহণে আগামী ঈদে ভাসাবির পোশাক ক্রেতাদের কাছে আরও ভিন্নমাত্রা যোগ করে বিশ্বাস করি। শুধু পোশাক নয়, জুয়েলারির ফটোশুটও হচ্ছে।