‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর বিচারক হলেন ফেরদৌস ও মৌসুমী

তৃতীয় বারের মতো শুরু হয়েছে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর। নিবন্ধন প্রক্রিয়া শেষে এখন চলছে অডিশনের তোড়জোড়। এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজক হিসেবে থাকছে অমিকন এন্টারটেইনমেন্ট। পাশাপাশি সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।

আজ শনিবার দুপুরে এফডিসিতে এক সংবাদ সম্মেলন আয়োজন করে এই অনুষ্ঠানের বিচারকের নাম ঘোষণা করা হয়। এ বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মূল বিচাররের আসনে থাকছেন জনপ্রিয় দুই চিত্রতারকা ফেরদৌস ও মৌসুমী। তাদের সাথে আরও থাকবেন ওমেন্স ওয়ার্ল্ডের সিইও, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।

এছাড়াও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর গালা রাউন্ডে উপস্থিত থাকবেন ২০১৭ এর মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লার। উপস্থিত থেকে এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিজয়ীকে ক্রাউন পরাবেন এই বিশ্ব সুন্দরী। এছাড়াও অতিথি বিচারক হিসেবে থাকবেন টেন মিনিট স্কুলের ফাউন্ডার আয়মান সাদিক।

অমিকন এন্টারটেইনমেন্ট গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদি হাসান বলেন, এবারের আয়োজনে বিচারক হিসেবে হিসেবে থাকছেন ফেরদৌস, মৌসুমী এবং ফারনাজ আলম। এছাড়াও গালা রাউন্ডে বিজয়ীকে ক্রাউন পরাতে উপস্থিত বিশ্ব সুন্দরী মানুষী ছিল্লার। তার সঙ্গে কথা হয়েছে আমাদের। আগামী রবিবার এই অনুষ্ঠানে উপস্থিত থাকার বিষয়ে একটি ভিডিও বাইট দিবেন এই সুন্দরী।

তিনি আর বলেন, এবারের আয়োজনটি আমরা আগেরবারের চেয়ে একটু ভিন্নভাবে উপস্থাপন করতে যাচ্ছি। আমরা শুধু সুন্দরীই খুঁজবো না, সুন্দরের সাথে তার বুদ্ধিমত্তা সহ তার গুণ বাছাই করে তারপর নির্বাচন করবো। এর আগে আমাদের প্রতিযোগীরা আন্তর্জাতিক পর্যায়ে প্রথমবার সেরা চল্লিশ এবং পরেরবার সেরা ত্রিশে অবস্থান করেছিলেন। এবার আমরা চাইবো সেরা দশের মধ্যে যেন অবস্থান করতে পারে। সেভাবেই আমরা তাদেরকে তৈরি করবো।

নায়ক ফেরদৌস বলেন, ‘রিয়েলিটি-শোগুলোকে আমি খুব পজিটিভ ভাবে দেখি। আমার মনে হয় এখন পর্যন্ত বাংলাদেশের সবচেয়ে বেশি রিয়েলিটি শো’র বিচারক ছিলাম আমি। বিষয়টা আমি ভীষণ এনজয় করি। রিয়েলিটি শো থেকেই উঠে আসা অনেকেই কিন্তু বড় তারকা হয়েছেন। এবার আমরা একজন যোগ্য প্রতিযোগী নির্বাচন করবো। যে সারা বিশ্বে আমাদের মুখ উজ্জ্বল করবে।’

মৌসুমী বলেন, ‘এবারের এই অনুষ্ঠানে মূল বিচারকের আসনে আমি থাকছি। ভালো লাগছে এমন এটা আয়োজনে সঙ্গে থাকতে পেরে। আশা করি, অনুষ্ঠানটি দর্শকরা উপভোগ করবেন।’

এই অনুষ্ঠানে অমিকন এন্টারটেইনমেন্ট গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদি হাসান ছাড়াও উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মৌসুমী, বিউটি এক্সপার্ট ফারনাজ আলম, চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ শুধুমাত্র বিউটি কন্টেস্টের মধ্যে সীমাবদ্ধ থাকবে না বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি। প্রথমবারের মতো বাংলাদেশে এই প্লাটফর্মটি সামাজিক সচেতনামূলত উন্নয়ন কাজেও অংশীদার হচ্ছে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল মঞ্চে অংশগ্রহণে করবেন।