মহানগর দক্ষিণের ১১টি ওয়ার্ডে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন সোহেল শাহরিয়ার

মহামারী করোনাভাইরাস পরিস্থিতিতেও রাজধানীর সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর দক্ষিণের আওয়ামী যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানা। তিনি নিজ উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষদের জন্য নিয়েছেন বিভিন্ন মহৎ উদ্যোগ।

তারই ধারাবাহিকতায় ঢাকা মহানগর দক্ষিণের ১১টি ওয়ার্ড সহ যাত্রাবাড়ী শাহজাহানপুর এবং কেরানীগঞ্জে যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার পক্ষ থেকে মানুষদের বাসায় গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

এই কর্মকাণ্ড তাকে সাহায্য করেছেন মোঃ ইকবাল হোসেন, ওয়াজ উদ্দিন নোভেল, নাফিজ হোসেন দ্বীপ, মোঃ আরমান হোসেন, জুলফিকার আলী জিসান, মোঃ রুবেল, মোঃ শাওন।

এ প্রসঙ্গে সোহেল শাহরিয়ার রানা বলেন, ‘আমরা সবসময়ই সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে পারি; আল্লাহ্ আমাদের তৌফিক দান করুন। আমাদের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি। এছাড়াও যতো দিন এই দুর্যোগময় পরিস্থিতি থাকবে ততো দিন এই কার্যক্রম অব্যাহত রাখবো। আর সম্ভব হলে আপনার আশে পাশের গরীব মানুষগুলোর খোঁজ নিন। তাদের খাদ্য সহায়তা দিন।’

উল্লেখ, বর্তমানে সোহেল শাহরিয়ার নিজ উদ্যোগে রাতে রাজধানীর বিভিন্ন ‘ঘরবন্দী’ মানুষদের বাসায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের পক্ষে শাহজাহানপুর, আরামবাগ, কমলাপুর, শান্তিনগর এলাকায় অসহায়দের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রীও বিতরণ করেছেন।