ভিন্ন অভিজ্ঞতায় সজল-মিম

বিনোদন প্রতিবেদক: সম্প্রতি নির্মিত হয়েছে খন্ড নাটক ‘এতটুকুই চেয়েছিলাম’। নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা বিপু পাল। এতে অভিনয় করেছেন আবদুন নুর সজল, নাদিয়া মিম, রিদুয়ানা রিদু ও শাহারিয়ার।

নাটকের গল্পে দেখা যাবে, সজল আর নাদিয়া মিম’র দুই বছরের সংসার কোনো মতেই সুখের হচ্ছে না। সারাক্ষণ এটা ওটা নিয়ে ঝগড়া লেগেই থাকে। ফলে দুজন মিলে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। নিজেদের স্বার্থেই আপসে তারা বিচ্ছেদের পথে পা রাখেন। এক ছাদের নিচের জীবন থেকে আলাদা জীবনে ভিন্ন অভিজ্ঞতা শুরু হয় দুজনের। গল্প মোড় নেয় অন্যদিকে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘এতটুকুই চেয়েছিলাম’।

এতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করেছি। সব সময় আমি ব্যতিক্রমী গল্পে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এ নাটকটি তেমনই ভিন্ন ধারার একটি গল্প। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।

রিদুয়ানা রিদু বলেন, ‘খুব বেশি নাটকে কাজ করা হয়নি আমার। তবে নতুন হিসেবে যে কয়টিতে কাজ করেছি সেগুলো ভালো গল্পের। এ নাটকের গল্পে যেমন ভিন্নতা রয়েছে তেমনি চরিত্রেও রয়েছে বৈচিত্র্যতা। এতে কাজ করেও ভালো লেগেছে। বিশেষ করে সজল ভাইয়ের সঙ্গে কাজ করে আনন্দ পেয়েছি। দর্শকেরও পছন্দ হবে বলে আমার বিশ্বাস।’ নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা বিপু।