বাচসাস সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য আহ্বান

(জ্যেষ্ঠ প্রতিনিধি )- বাংলাদেশের সিনেমা ইতিহাসে যুক্ত আছে অন্যতম একটি সংগঠন | যে সংগঠনটির নাম শুনলেও এখনো নতুন পুরোনো অভিনেতা- অভিনেত্রীরা নড়ে- চড়ে বসেন | হ্যা বলছিলাম সিনেমা সাংবাদিক এর ঐতিহ্যবাহী সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর কথা “

চলচ্চিত্র সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)। ২০১৭-২০১৯ দুই বছরের জন্য বর্তমান সদস্যদের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য আহ্বান করা হয়েছে। সংগঠনটির সাংগঠনিক সম্পাদক সৈকত সালাহউদ্দিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর সদস্যপদ নবায়নের জন্য সকল সদস্যকে অনুরোধ জানানো যাচ্ছে। ২০১৭-২০১৯ দুই বছরের জন্য সর্বমোট ২৪০ (দুই শত চল্লিশ) টাকা প্রদানের সময়সীমা ৩০ এপ্রিল সন্ধ্যা ৬টা পর্যন্ত।

সেই সঙ্গে নতুন সদস্যপদ গ্রহণের জন্য যারা আগ্রহী তাদের অফেরতযোগ্য ৫০০ (পাঁচ শত) টাকা ফি জমা দিয়ে বাচসাস অস্থায়ী কার্যালয় থেকে ৩০ এপ্রিল সন্ধ্যা ৬টার মধ্যে ফরম সংগ্রহ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

যোগাযোগ : আলী ভবন (দশম তলা), ৯ রাজউক এভিনিউ, মতিঝিল, ঢাকা-১০০০।

সম্প্রতি সংগঠনটির ৫০ বছর পূর্তি উপলক্ষে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সুবর্ণজয়ন্তী উৎসব ও (২০১৪-২০১৮) গত পাঁচ বছরের পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়