‘পাসওয়ার্ড’ এর ট্রেইলার অবমুক্ত

(অরণ্য শোয়েব )- কলকাতা বাংলার জনপ্রিয় চিত্রনায়ক দেব।দূর্গাপূজাতে আসছে ‘পাসওয়ার্ড’ শিরোনামের একটি ছবি।প্রথমে ফাস্ট লুক ও টিজার এরপরে পোস্টার এখন ট্রেইলার।

কিছুক্ষন আগে দেবের নিজস্ব ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার’ ইউটিউবে ট্রেইলার অবমুক্ত করা হয়।সাইবার হামলা এবং হ্যাকাদের নিয়ে অ্যাকশন থ্রিলার গল্প এবং ট্রেইলারে দেবকে পুলিশএর চরিত্রে দেখা গেছে।

‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড ‘ প্রযোজনা প্রতিষ্ঠান আছে থেকে আর আগে ‘চাঁদের পাহাড় ‘ ‘ককপিট ‘ ‘আমাজান অভিযান ‘ ‘কবির ‘ ‘চ্যাম্প’ সহ বেশ কিছু ছবি তিনি প্রযোজনা করেছেন ।

ছবিটির প্রসঙ্গে দেব জানান , এটি সম্পূর্ণ থ্রিলার একটি গল্প । অ্যাকশন, গান একদম আলাদাভাবে করা হয়েছে এ-ছবিতে । সাইবার হামলা এবং হ্যাকারের নেটওয়ার্ক বিস্তার এবং এর প্রভাব নিয়ে গল্প এগিয়ে যায়।এবং আমার চরিত্রটি পুলিশের স্পেশাল একটি সেক্টরের , ডিসিডিডি রোহিত দাস গুপ্ত ।

দেব ছাড়াও ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করেছেন রুক্মিণী , পরমব্রত , পাওলি দাম , আদৃত সহ অনেকেই |‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড ‘ প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন কমলেশ্বর মুখার্জি |

 

<iframe width=”560″ height=”315″ src=”https://www.youtube.com/embed/Nt3LHI7KBnM” frameborder=”0″ allow=”accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture” allowfullscreen></iframe>