নুরুজ্জামান সরদার ও আনোয়ার সরদার এর আম্মার ইন্তেকাল

 বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও কেয়ার জেনারেল হাসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের ডিরেক্টর মো. নুরুজ্জামান সরদার, শাহজালাল সরদার ও আনোয়ার সরদার এর আম্মা জামিলা খাতুন ইন্তেকাল করেছেন। ( ইন্নাল্লিাহি——রাজিউন )। 


মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৭৫) বৎসর। মরহুমা খানপুর পঞ্চায়েতে’র প্রধান উপদেষ্টা মরহুম হাজী আব্দুল বাসেদ সরদারের স্ত্রী। গত শনিবার রাত ১১টায় শহরের কেয়ার জেনারেল হাসপাতালে তিনি মারা যান। 


এর আগে তিনি ঢাকা বি আর বি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে গভীর শেক প্রকাশ করেছেন, ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজউদ্দিন আল-মামুন, খানপুর মহসীন ক্লাব, পোলস্টার ক্লাব, খানপুর ইসলামী কাফেলা, খানপুর ক্রিকেট একাডেমী, কেয়ার জেনারেল হসপিটাল সহ বৃহত্তর খানপুরবাসী।  

পারিবারিক সুত্রে জানাগেছে, বার্ধক্যজনিত নানা রোগের কারনে জামিলা খাতুনকে গত সপ্তাহে ঢাকা বি আর বি হাসপাতালে ভর্তি করানো হয়। গত শনিবার সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসকরা তার আসা ছেড়ে দেওয়ার পর তাকে নারায়ণগঞ্জ নিয়ে আসা হয়। পরে শনিবার রাত এগারটার দিকে কেয়ার হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি দশ ছেলে ও ছয় মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 


গতকাল সকাল দশটায় খানপুর হাসপাতাল রোডে মরহুমার জানাযা নামাজের শেষে মাসদাইর কবর স্থানে তাকে দাফন করা হয়। 
তাঁর জানাযা নামাজে উপস্থিত ছিলেন, সাবেক কমিশনার বীর মুক্তিয়োদ্ধা জয়নাল আবেদিন টুলু, বিকেএমইএ পরিচালক জি,এম ফারুক, শ্রমিক নেতা মাহবুবুর রহমান ইসমাইল, শংকর চৌহান, মো. মিঠু আহম্মেদ, সামসুজ্জামান ভাসানী, নাছিরুল হক জুয়েল, আলমগীর কবির বকুল, মো, জাহাঙ্গীর, সেলিম খান, জসিমউদ্দিন, জাবেদ, রফিক, মাহবুবুর রহমান মারুফ, জান্নাতুল ফেরদৌস, জাহাঙ্গীর কবির পোকন, লোকমান আহম্মেদ, টিপু সুলতান, চঞ্চল সহ আরো গন্যমান্য ব্যক্তিবর্গ। তাঁর মৃত্যুতে খাঁনপুর এলাকায় শোকের ছায়া নেমে আসে।