নারী উদ্যোক্তা ফারহা’র ‘সান্তরিনী বাই ফারহা খান’

তরুণ নারী উদ্যোক্তা ফারহা খান তার অনলাইন বুটিক শপ “সান্তরিনী বাই ফারহা খান” নিয়ে বেশ ভালোভাবেই এগিয়ে চলছেন। নিজের এই অনলাইন ব্যবসা প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে এবার ফারহা খান একটি মেলায় অংশগ্রহণ করছেন। রাজধানী ঢাকার ধানমন্ডি ২৭ এ অবস্থিত মাইডাস সেন্টারে বুৃধবার (২৯ জানুয়ারি) উদ্বোধন করা হয়েছে ভালোবাসা দিবস উপলক্ষ্যে আয়োজিত মেলা। এটি আয়োজন করেছে “প্ল্যানিং বাই শেখ’স” নামের একটি প্রতিষ্ঠান।

ফারহা খান জানান, তিনদিন ব্যাপী এই মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত মেলার স্টল খোলা থাকবে। ২৯ জানুয়ারি সন্ধ্যায় এই মেলার উদ্বোধন করেন জনপ্রিয় চিত্রতারকা সিয়াম আহমেদ। এছাড়া মেলায় প্রতিদিন একাধিক সেলিব্রেটি উপস্থিত থাকবেন বলে ফারহা খান জানান।

নিজের অনলাইন বুটিক শপ প্রসঙ্গে ফারহা খান বলেন, এটি আমার স্বপ্নের প্রতিষ্ঠান। এটিকে বড় পরিসরে নিয়ে যাওয়া এবং অনলাইনে শপিংয়ে মর্যাদাকর একটি স্থানে নিয়ে যাওয়ার জন্যেই আমি এই মেলায় অংশগ্রহণ করছি। ইচ্ছে আছে আগামীতে আরও বড় বড় মেলায় অংশগ্রহণ করার।

উল্লেখ্য “সান্তরিনী বাই ফারহা খান” মেয়েদের জন্যে সব ধরনের থ্রি পিস ভারত ও পাকিস্তান থেকে আমদানি করে অনলাইনের মাধ্যমে ফ্যাশন পিয়াসীদের কাছে পৌঁছে দিচ্ছে।