তিন মিউজিক ভিডিও’র মুক্তির অপেক্ষায় সজল

শোবিজ দুনিয়ার প্রিয়মুখ র‍্যাম্প মডেল ও অভিনেতা সজল ইসলাম । বেশ কিছু মিউজিক ভিডিওতে মডেল হয়ে সুনাম কুড়িয়েছেন বহুত আগেই ।

এছাড়াও দেশের নামিদামি ফ্যাশন হাউজগুলোর মডেল হয়েছেন ও বেশ কিছু বিজ্ঞাপনের লিড চরিত্র করেছেন এবং স্টিল মডেলিংও করেছেন অনেক পণ্যের এই ‘পোস্টার বয় ‘।

বর্তমানে সজল ব্যস্ত আছেন মিউজিক ভিডিওর শুটিং নিয়ে । জনপ্রিয় অভিনেতা ও গায়ক ফজলুর রহমান বাবুর একটি গানে মডেল হয়েছেন সজল । এছাড়াও গায়ক নাসির এবং এস.এম করিম এর গানে মডেল হয়েছেন সজল |

চিটাগং .পতেঙ্গা , পূর্বাচলসহ শহরের মনোরম স্থানগুলোতে গানের চিরধারণ করা হয়েছে | সজল ইসলাম এর তিনটি মিউজিক ভিডিও আসছে খুব তাড়াতাড়ি । দেশের প্রথমসারির ইউটিউব চ্যানেলগুলোতে অবমুক্ত হবে মিউজিক ভিডিওগুলো ।

অভিনেতা সজল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন , আসলে ভালো কাজের সাথে থাকতে চাই সবসময় । এছাড়াও এখন নাটক সিনেমার অভিনেতা অভিনেত্রীরাও মিউজিক ভিডিওতে কাজ করছে । সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হবে ,তাই আমিও ভালো মানের কাজগুলো হাত ছাড়া করছি না ।

সজল আরো বলেন ,এ মাসেই দুটো গান অবমুক্ত হতে পারে । তিনটি কাজই ভালো হয়েছে ,এখন অপেক্ষায় থাকলাম দর্শকদের । আরো ভালো কিছু কাজের কথা চলছে সামনে ভালো খবর দিবো ।