তমার প্রিয় মুখ সঞ্জু জন

ঢাকাই সিনেমার চিত্রনায়ক এবং আইটেম বয় সঞ্জু জন। সিনেমায় অভিনয়ের পাশাপাশি তিনি ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতে কাজ করেন।

সঞ্জু জন এখন চিত্রপাড়ার আলোচনার কেন্দ্রবিন্দু।’মাসুদ রানা ‘ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি থাকছেন বলে বারবার মিডিয়াতে খবরের শিরোনাম হয়েছেন।যদিও এই নায়ক ‘মাসুদ রানা’র ব্যাপারে পরিষ্কার করে এখনো কিছু জানাননি।

যাক সে কথা ,সম্প্রতি দেশ টিভির একটি সেলিব্রিটি শো ‘তে অংশগ্রহণ করলেন চিত্রনায়ক সঞ্জু জন। ‘প্রিয় তমার প্রিয় মুখ ‘ অনুষ্ঠানে প্রতিবার একজন করে অথিতি আসেন নিজেদের ব্যস্ততা ও গল্প -আড্ডা দিতে।এবারের অথিতি হয়েছেন চিত্রনায়ক সঞ্জু জন।

সঞ্জু জন বলেন , এটি আমার খুব পছন্দের একটি ‘শো ‘।আমি যখনি সময় পাই দেখার চেষ্টা করি।এছাড়াও তমা আমার খুব ভালো বন্ধু ,ওর শো’তে আসতে পেরে অনেক ভালো লাগছে। এই অনুষ্ঠান সম্মন্ধে সবাই তো অবগত ,এখানে অথিতিরা এসে কি করেন সবাই জানে।আমিও এর বাহিরে না সবার মতো আমিও নিজের ব্যস্ততা এবং আসছে কাজের বিষয় নিয়ে গল্প -আড্ডা এবংনানান বিষয় নিয়ে অনেক মজা করেছি।

মমতাজ নিম ফেস ওয়াশ নিবেদিত এবং চিত্রনায়িকা তমা মির্জা ‘র উপস্থাপনায় অনুষ্ঠানটি আগামী ১৯ তারিখ শনিবার সন্ধ্যা সাতটা পয়তাল্লিশ মিনিটে প্রচারিত হবে।’প্রিয় তমার প্রিয় মুখ ‘ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ফরিদা লিমা।