জিসান মাল্টিমিডিয়ার ঈদ আয়োজন

পবিত্র ঈদ উল আযহা কে সামনে রেখে বরাবরের মতো জিসান মাল্টিমিডিয়া এবারও কিছু সংখ্যক অডিও ও মিউজিক ভিডিও প্রকাশ করেছেন। জিসান মাল্টিমিডিয়ার এবারের আয়োজনে থাকছে দর্শক-শ্রোতারা বিভিন্ন ধারার গান দেখতে এবং শুনতে পারবেন। আশা করি দর্শক-শ্রোতাদের গান গুলি ঈদের আনন্দকে আরো আনন্দময় করে তুলবে।

প্রত্যায় খান ও নদীর প্রথম মিউজিক ভিডিও ‘উদাসী মন’
এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী প্রত্যয় খান ও নদীর প্রথম ডুয়েট গানের মিউজিক ভিডিও ‘উদাসী মন’। ‘উদাসী মন’ মিউজিক ভিডিওতে মডেল হয়েছে নবাগত রমিও ও লিপসি শয়েলী । শ্রুতি মধুর কথায় গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রত্যয় খান নিজেই। গানটি জিপি মিউজিক ,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশ গানটি পাওয়া যাবে। ‘উদাসী মন’ ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি। মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে ৪ আগষ্ট সন্ধা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

কামরুজ্জামান রাব্বির নতুন গান “বাচা হবে না’
আমিতো বালা না খ্যাত কামরুজ্জামান রাব্বির এর নতুন গান ‘বাচা হবে না’। গানটির কথা লিখেছেন দেলোয়ার হোসাইন দোলা মিয়া। সঙ্গীতায়োজন করেছেন রাব্বি আরবি।
ঈদ উপলক্ষে “বাচা হবে না’ শিরোনামে গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে অ্যাপে গানটি প্রকাশিত হয়। ঈদের পরে গানের মিউজিক ভিডিওর প্রকাশ হবে বলে জানায় কামরুজ্জামান রাব্বি।

কামরুজ্জামান রাব্বি বলেন, ফোক ঘরানর একটি গান এটি। এর কথার পাশাপাশি সুর, সঙ্গীত খুবই সুন্দর হয়েছে। আমি যেহেতু লোক গানই বেশি করি এই গানটিও সেই ধাঁচেরই। আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

পূজা ও শাওনগানওয়ালর প্রথম ডুয়েট গান “ভালোবাসি তোমাকে’
প্রথম এক সঙ্গে একটি রোমান্টিক ডুয়েট গানে কন্ঠ দিলেন পূজা ও শাওনগানওয়াল। “ভালোবাসি তোমাকে’ শিরোনামে শ্রুতি মধুর রোমান্টিক গানটির কথা লিখেছেন নতুন গীতিকার জিয়াউদ্দিন আলম। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ। “ভালোবাসি তোমাকে’ গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে অ্যাপে গানটি প্রকাশিত হয়। “ভালোবাসি তোমাকে’ শিরোনামের গানটি ঈদের পরে মিউজিক ভিডিওর প্রকাশ হবে বলে জানায় পূজা।
সিথি সাহা ও মেহতাজ এর গাওয়া নাটকের গান ‘তোমার ইচ্ছে”

জনপ্রিয় সঙ্গীত শিল্পী সিথি সাহা ও মেহতাজ এর গাওয়া প্রথম নাটকের গান ‘তোমার ইচ্ছে”। গানটির কথা ও সুর লিখেছেন জিয়াউদ্দিন আলম ও সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহীদ শাহীন। ‘তোমার ইচ্ছে” গানের ভিডিওটি ঈদ উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল আগামীকাল ৬ আগষ্ট বিকাল ৩টায় প্রকাশিত হবে। ‘তোমার ইচ্ছে”শিরোনামের গানটি ব্যবহৃত হয় গত রোজার ঈদে প্রীতি দত্ত’র পরিচালনায় নাটক “ডোনার”রে । সিথি সাহা ও মেহতাজ’র গাওয়া ডুয়েট গানে নাটকে প্রেম রোম্যান্সে মাতবেন জনপ্রিয় টিভি তারকা জাকিয়া বারী মম এবং এস এম জনি। “‘তোমার ইচ্ছে”” গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে অ্যাপে গানটি পাওয়া যাচ্ছে।

রাব্বি আরবি’র প্রথম সিঙ্গেল গান “ আমার প্রিয়া”
সঙ্গীত শিল্পী রাব্বি আরবি’ প্রথম গান “ আমার প্রিয়া” । গানটির কথা লিখেছেন এম জামান শাহেদ। সুর ও সঙ্গীতপরিচালনা করেছেন রাব্বি আরবি নিজেই । “আমার প্রিয়া” গানের ভিডিওটি ঈদ উপলক্ষে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল প্রকাশিত হয়। “আমার প্রিয়া” শিরোনামের গানটি ব্যবহৃত হয় স্বধীন ফুয়াদ’র পরিচালনায় নাটক “দুজনে আনমনে”তে । রাব্বি আরবি’র গাওয়া এই গানে নাটকে প্রেম রোম্যান্সে মাতবেন জনপ্রিয় টিভি তারকা জোভান এবং নাদিয়া আফরিন মীম। “ আমার প্রিয়া” গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে অ্যাপে গানটি প্রকাশিত হয়।

প্রত্যায় খানের নতুন গান “আড়াল’
জনপ্রিয় কন্ঠশিল্পী প্রত্যায় খানের এর কন্ঠে নতুন গান “আড়াল’। গীতিকার জিয়াউদ্দিন আলমের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যয় খান নিজেই । আড়াল’ গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে অ্যাপে গানটি প্রকাশিত হয়েছে। ঈদের পরে গানের মিউজিক ভিডিওর প্রকাশ হবে বলে জানায় প্রত্যায় খান।

এফ এ প্রিতমের নতুন সিঙ্গেল গান “একটু ভালোবাসিস’
শ্রোতাপ্রিয় শিল্পী এফ এ প্রিতমের নতুন সিঙ্গেল গান “একটু ভালোবাসিস’ । জান্নাতুল ফেরদাউস মিলা’র কথায় গানটির সুর করেছেন এফ এ প্রিতম ও সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহীদ শাহীন । “একটু ভালোবাসিস’ গানটি জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে অ্যাপে গানটি প্রকাশিত হয়েছে। ঈদের পরে গানের মিউজিক ভিডিও প্রকাশ হবে বলে জানায় এফ এ প্রিতম।