জমকালো আয়োজনে উদ্বোধন হচ্ছে মেহেদী ফুটকোর্ট

বিনোদন প্রতিবেদক : রাজধানীবাসীর অনেকের কাছেই তিনশ ফিট এখন পরিচিত। তবে এটি আর এখন কেবল রাস্তার নাম নয়। রীতিমত বিনোদন স্পটে পরিণত হয়েছে। এখানকার রেস্টুরেন্টের খাবার, খোলামেলা পরিবেশ ও অধিক প্রস্থের শব্দদূষণহীন সড়কই স্বতন্ত্র করে তুলেছে তিনশ ফিটকে।রাজধানীর কুড়িল ফ্লাইওভারে নেমে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার দিকে যে সড়কটি পড়ে সেটাই তিনশ ফিট। আর কনভেনশন সিটির পর থেকেই শুরু হয়েছে বিভিন্ন রেস্টুরেন্টের স্থাপনা, যা সড়কের বাম পাশ ধরে কোয়ার্টার কিলোমিটার এলাকা জুড়ে বিস্তৃত। এবার তিনশ ফিটে জমকালো আয়োজনে উদ্বোধন হচ্ছে মেহেদী ফুটকোর্ট।

আগামীকাল ১ নম্বের শুক্রবার বিকাল তিনটায় মেহেদী ফুটকোর্ট উদ্বোধন করা হবে। এতে প্রধান অতিথি থাকবেন স্বরাষ্ট মন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি।বিশেষ অতিথি নজরুল ইসলাম বাবু এমপি, শামীম ওসমান এমপি। অনুষ্ঠান উদ্বোধক হিসেবে থাকছেন বাংলাদেশের ব্যবসায়িদের আইকন সায়েম সোহান আনভীর। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন রংধনু গ্রুপের চেয়ারম্যার আলহাজ্ব রফিকুল ইসলাম।

উদ্বোধন শেষে মনোজ্ঞো সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে দেশের জনপ্রিয় শিল্পীরা অংশ নিবেন। এই তালিকায় রয়েছে- মিশা সওদাগর, জায়েদ খান, অপু বিশ্বাস, নজরুল রাজ, আঁচল আঁখি, ইমরান, সালমা, তমা মির্জাসহ দেশের জনপ্রিয় মডেল অভিনেত্রীরা অংশ নিবেন বলে জানা যায়।