চিত্রনায়িকা অধরা খানের পিতৃবিয়োগ

ঢাকাই সিনেমার ‘নায়ক ‘ খ্যাত নায়িকা অধরা খান | নতুন প্রজন্মের এই সম্ভাবনাময়ী নায়িকা অধরা খানের বাবা সিরাজুল ইসলাম খান আর নেই। আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

অধরার পারিবারিক সূত্রে এই খবর নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, পরিবার নিয়ে শরীয়তপুরে বসবাস করতেন সিরাজুল ইসলাম খান। তিনি দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

বাবার মৃত্যুর খবরে শোকে স্তব্ধ চলচ্চিত্র অঙ্গনের সকল বিভাগের মানুষ। আজ রাতে তিনি বাবাকে শেষ দেখতে শরীয়তপুর উদ্দেশে রওনা দিবেন । পরিবারের সবাই মিলে রাতে দাফনের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। তবে জানা গেছে দেরি করবেন না কারোর জন্য |

প্রসঙ্গত, ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় নতুন নায়িকা অধরা খানের। এ ছবিতে তার নায়ক ছিলেন বাপ্পি চৌধুরী। অন্যদিকে ২৬ অক্টোবর মুক্তি পায় তার দ্বিতীয় ছবি ‘মাতাল’।

শাহীন সুমন পরিচালিত এই ছবিতে তিনি সাইমন সাদিকের বিপরীতে অভিনয় করেছেন। পরপর দুই সপ্তাহে দুটি ছবি দিয়ে ঢাকাই সিনেমার আলোচিত নামে পরিণত হয়েছিলেন অধরা। এরপর তিনি চুক্তিবদ্ধ হন ‘ড্রিমগার্ল’সহ বেশকিছু ছবিতে। এবং আগামীকাল নেপালে অরুন চৌধুরী পরিচালিত ছবি ‘ভালোবাসার উত্তাপ ‘এর শুটিং অংশ নেওয়ার কথা ছিল |