গৌতম সাহার কোরিওগ্রাফিতে ড্রিমস পার্লারের ফটোশুটে তমা মির্জা

বিনোদন প্রতিবেদক : জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা তমা মির্জা। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। এবার বৌ সেজে ফেসবুকে ছবি প্রকাশ করলেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন- ‘বউ, মাফ চাই’।

তবে এটি ছিল রাজধানীর ধানমন্ডি এলাকার ড্রিমস হেয়ার অ্যান্ড বিউটি পার্লারে ফটোশুট। গতকাল ১১ জানুয়ারি এ ফটোশুটে অংশ নেন তমা মির্জা। ফ্যাশন ডিজাইনার গৌতম সাহার কোরিওগ্রাফিতে ফটোশুট করেন মো. ফাহিম ইসলাম দ্বীপ।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘ড্রিমস হেয়ার অ্যান্ড বিউটি পার্লারের ফটোশুট করতে কনে সাজতে হয়েছে। সানজিদা ইসলামের এই পার্লারটি বেশ পরিপাটি। এখানকার বিউটিশিয়ানরাও বেশ দক্ষ। সব মিলিয়ে ভালো লেগেছে।’

তমা মির্জা বর্তমানে দেশ টিভিতে ‘প্রিয় তমার মুখ’ নামে একটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন। তিনি ‘বলো না তুমি আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। সিনেমাটি পরিচালনা করেন এম বি মানিক। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলি পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে ‘শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী’ বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। এছাড়া এ চিত্রনায়িকা অভিনয় করেছেন শাহীন সুমনের ‘মনে বড় কষ্ট’, অনন্ত হীরা পরিচালিত ‘ও আমার দেশের মাটি’, শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেইম রিটার্নস’ ও মারিয়া তুষারের ‘গ্রাস’ সিনেমায়।