কুড়িগ্রাম যাচ্ছেন আসিফ আকবর-সোহেল-আয়শা মৌসুমী-রুমানা ইতি

বিনোদন প্রতিবেদক : বাংলা গানের ‘যুবরাজ’ খ্যাত সংগীতশিল্পী আসিফ আকবর। প্রথম অ্যালবাম প্রকাশের পরই পান আকাশ ছোঁয়া তারকাখ্যাতি। এরপর সংগীতাঙ্গন দাপিয়ে বেড়িয়েছেন টানা একযুগ। অডিও অ্যালবাম, চলচ্চিত্রে প্লেব্যাকসহ স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই শিল্পী। পাশাপাশি মিউজিক ভিডিও নিয়েও বেশ ব্যস্ত তিনি, যেন দম ফেলারও ফুরসত নেই।

এবার কুড়িগ্রামের ভুরুঙ্গামারী যাচ্ছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী। এতে তার সঙ্গে যাচ্ছেন আয়েশা মৌসুমী, সোহেল মেহেদী, রুমানা ইতিসহ একঝাঁক তারকা কণ্ঠশিল্পী গান পরিবেশন করবেন।আগামী ২০ জানুয়ারি কুড়িগ্রামের ভুরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শত বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী, বিশেষ অতিথি হিসেবে থাকবেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সাংসদ আছলাম হোসেন সওদাগর। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

ভুরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শত বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভাসহ জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।