এবার সিডাব ও ব্যবস্থাপক সমিতির পাশে ডিপজল ও শিল্পী সমিতি

বিনোদন প্রতিবেদক: বিশ্বজুড়ে নভেল করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়ছে মানুষ। অন্য সব লড়াই হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে করতে হলেও এ লড়াই একটু ভিন্ন রকম। ছোঁয়াচে এ রোগের বিস্তার ঠেকাতে হলে সামাজিক দুরত্বের বিকল্প নেই। তাই এ লড়াইয়ের একটাই স্লোগান ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন’। জনজীবন থেকে শুরু করে বিনোদন দুনিয়ায় সকলের স্বস্তি কেড়ে নিয়েছে নোভেল করোনা ভাইরাস। কমে গেছে নির্মাতা শিল্পীদের কাজ। বন্ধ হয়ে গেছে বিনোদনের সকল স্থর।

চলচ্চিত্রের সকল কার্যক্রম বন্ধ থাকায় অসচ্ছল শিল্পীর পাশাপাশি চলচ্চিত্র সংশ্লিষ্ট বেশ কয়েকটি সংগঠনের সদস্যরা কষ্টে দিন যাপন করছেন। চলচ্চিত্র শিল্পী সমিতি শিল্পীদের একাধিকবার সহযোগিতা করেছে। এবার চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি (সিডাব) ও ব্যবস্থাপক সমিতির অসচ্ছল সদস্যদের পাশে দাঁড়িয়েছে শিল্পী সমিতি।

আজ (২২ এপ্রিল) বিএফডিসিতে তাদের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করে শিল্পী সমিতি৷ এছাড়া রমজান উপলক্ষে শিল্পী সমিতির পক্ষ থেকে খাদ্য সামগ্রী শিল্পীদের বাসায় পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘অসচ্ছল শিল্পীদের পাশাপাশি এফডিসিতে আরো কিছু লোক সমস্যায় আছেন। যারা শিল্পী সমিতির সদস্য নন৷ তাদের সমস্যার কথা চিন্তা করে পাশে দাঁড়িয়েছি। এ বিষয়ে আমাদের সহযোগিতা করেছেন সবার প্রিয় অভিনেতা ও শিল্পী সমিতির সহ-সভাপতি ডিপজল ভাই।’

শিল্পীদের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার বিষয়ে তিনি বলেন,‘কয়েকদিন পরই পবিত্র রমজান। অসচ্ছল শিল্পীদের পাশাপাশি অনেক শিল্পীর টাকা থাকা সত্ত্বেও বাইরে বের হতে পারছেন না। তাই আমরা আজ থেকে শিল্পীদের বাসায় খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছি।’