ইফতার ও সেহরী’তে হোম ডেলিভারি দিচ্ছে ‘ঢাকাইয়া পাক্কি’

বহিবিশ্বের মতো দেশে চলমান করোনা ভাইরাস পরিস্থিতির জন্য জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ। প্রতিদিনই বাড়ছে মৃত্যুর তালিকা,কমছে আক্রান্ত রোগির সংখ্যা। এমন পরিস্থিতিতে সারাদেশে এখন চলছে লকডাউন। অফিস-আদালত,স্কুল-কলেজ,শপিংমল এবং রেস্টুরেন্টসহ অনেক কিছুই এখন বন্ধ আছে।

এদিকে রমজান মাস এসে পড়লেও ইফতারি ব্যবসায়ীরাও তারা হরেক রকমের ইফতারির ব্যবসা করতে পারছেন না।আবার মুসল্লী ভাইবোনেরাও সব বন্ধ থাকায় বাজার থেকে তারা তাদের পছন্দ মতো ইফতারি কিনতে পারছেন না। এমন দুর্দিনে ইফতারির সময় কিংবা সেহরির সময় বিরিয়ানী খেতে পছন্দ করেন তাদের জন্য সুখবর নিয়ে এলো ‘ঢাকাইয়া পাক্কি’।

এই রমজানে কল করলেই ঢাকাইয়া পাক্কি’র বিরিয়ানী চলে আসবে আপনার বাসায়। এই সুবর্ণ সুযোগ আসছে মে মাস থেকেই শুরু হচ্ছে। তাই এই লকডাউনে রেস্টুরেন্টে গিয়ে না খেতে পারার আক্ষেপ ঘুচবে ঢাকাইয়া পাক্কি’র বিরিয়ানী।সারাদিন রোজা থেকে ইফতারের সময় পছন্দের বিরিয়ানী মিলে যাবে একটা মাত্র ফোনেই।

সেহরীতেও খেতে পারবেন এই বিরিয়ানী। গত মাসের ১৩ এবং ১৪ তারিখে রাজধানীর বনানীর ১২ নম্বর রোডে ৩৭ নম্বর বাসায় প্রথম ফুড টেস্টের মাধ্যমে যাত্রা শুরু করলেও ১৭ মার্চ উদ্বোধন করা হয় ‘ঢাকাইয়া পাক্কি’ নামে বিরিয়ানী রেস্টুরেন্ট।

এখানে সকল প্রকার মোঘল খাবার পাওয়া যায়। এ পাক্কি বিরিয়ানী একটি শাহী খাবার। তিনজনের যৌথ অংশীদারিতে ‘ঢাকাইয়া পাক্কি’ গড়ে উঠেছে। এরা হলেন সাকিব সনেট বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক। সজীব রাশিদ উইক্রিয়েট ইভেন্ট ফার্মের স্বত্বাধিকারী এবং কামরুল ইসলাম সিফাত ডিকম এজেন্সির স্বত্বাধিকারী।

https://www.facebook.com/DhakaiyaPakki/