আবারও বিপাশা কবির

ঢাকাই সিনেমার ‘পাষান ‘ কন্যা বলা হয় চিত্রনায়িকা বিপাশা কবিরকে।সেই ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ১৪তম স্থান অধিকার করে শোবিজ অঙ্গনে পরিচিতি পাওয়া আজকের চিত্রনায়িকা বিপাশা কবির তিনি ।

সেই সময় থেকেই মডেলিং ও অভিনয়ে নাম লেখান তিনি। অভিনয় করেছেন একাধিক নাটকেও। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপরে প্রায় ৬০ টির বেশি ছবির আইটেম গানে নেচে রূপালি পর্দায় বিপাশা কবির পেয়েছেন আলদা পরিচিতি।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘গুণ্ডামি’ ছবিতে অভিনয় করে প্রথমবারের মতো নায়িকা হিসেবে দর্শকের সামনে হাজির হন তিনি। এ ছবিতে তার নায়ক ছিলেন শাহরিয়াজ। এরপর ‘ক্রাইম রোড’, ও ‘খাস জমিন’ ছবিতেও নায়িকা হিসেবে দেখা যায় বিপাশাকে। ‘খাস জমিন’ ছবিতে বিপাশার নায়ক ছিলেন হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। সবশেষ সৈকত নাসির পরিচালিত ‘পাষান ‘ ছবিতে তাকে শেষ দেখা গেছে ,এ-ছবিতে বিপাশার বিপরীতে ছিল কলকাতা বাংলার নায়ক ওম। প্রায় সাতটির মত সিনেমায় তিনি কেন্দ্রীয় নায়িকার ভূমিকায় ধরা দিয়েছেন ।

বিপাশা কবির সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতে মাঝে মাঝে কাজ করেন। এর আগেও মিউজিক ভিডিও করেছেন বিপাশা কবির এটা যেমন খবর , তেমনি রয়েছে আরও একটি চমকপ্রদ খবর।

সম্প্রতি আবারো একটি মিউজিক ভিডিওতে কাজ করলেন বিপাশা কবির । রাজিব শাহ ‘র কণ্ঠে ‘এই শহরে ‘ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে মডেল হলেন।আজ সারাদিন উত্তরা ,দিয়াবাড়িসহ ঢাকার মনোরম স্থানগুলোতে এই মিউজিক ভিডিওর চিত্রায়ণ সমাপ্তি করেন নির্মাতা রায়হান শশী। এতে বিপাশা কবিরের বিপরীতে ছিলেন আরশ খান ।

নতুন মিউজিক ভিডিওটির প্রসঙ্গে বিপাশা কবির বলেন , অসাধরণ একটি কাজ করলাম। চমৎকারভাবে মেকিং করছেন নির্মাতা এবং তার টিম। গানের কথাগুলোও অনেক সুন্দর ছিল ,আশা করছি দর্শকদেরও ভালো লাগবে আমার এই নতুন মিউজিক ভিডিওটি।

গানটি খুব তাড়াতাড়ি দেশের প্রথমসারির একটি ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে বলে জানিয়েছে নির্মাতা ।