অনুরূপ আইচের গল্পে তারা

জনপ্রিয় গীতিকবি লেখক এবং সাংবাদিক অনরূপ আইচ।অনেক জনপ্রিয় গান আছে তার ঝুলিতে ,নতুন প্রজন্মের অনেক গায়ক-গায়িকা তার লেখা গান দিয়ে বেশ পরিচিতি পেয়েছে। অনুরুপ আইচ গান লেখার পাশাপাশি গল্প ,নাটক,কবিতা এবং বই লেখেন।

আসছে দূর্গা পূজায় তার রচিত একটি নাটক আসছে সীমান্ত সজলের পরিচালনায়।নাটকের নাম ‘দুর্গা ও বনজ্যোৎস্নার গল্প’। নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ,তানজিন তিশা ,শর্মিলী আহমেদ, জিয়াউল হাসান কিসলু প্রমুখ।

নাটকটির প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন ,গল্পটি দর্শকদের ভালো লাগবে। এবং সজল খুব সুন্দর করে নির্মাণ করেছে ,আশা করছি ভালো কিছুই হবে।৮ই অক্টোবর রাত ৯টায় এ নাটকটি প্রচার হবে এনটিভিতে।

 

দেশের সংগীতাঙ্গনে অসংখ্য জনপ্রিয় গানের স্রষ্টা তিনি। এরমধ্যে উল্লেখযোগ্য গান হচ্ছে- শহীদ ও শুভমিতার গাওয়া ‘এক জীবন’ আইয়ুব বাচ্চুর ‘দিল’ হাসানের ‘অযুত লক্ষ নিযুত কোটি’ মমতাজের ‘পাংখা’ আরফিন রুমীর ‘বল না কোথায় তুমি’ পড়শীর ‘তোমারই পরশ’ বেবি নাজনীনের ‘মরার কোকিল পার্ট-২’ বিপ্লবের ‘মরলে শহীদ বাঁচলে গাজী’ হাবিবের ‘চলতে চলতে দেখা হল’ আরফিন রুমি ও পুজার ‘তুমি আমার জীবনে সবকিছু’ ইত্যাদি। এ পর্যন্ত তিনি লিখেছেন সহস্রাধিক গান।